For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লখনউয়ের সামনে ১৯৪ রানের লক্ষ্যমাত্রা রাজস্থানের

05:29 PM Mar 24, 2024 IST | Mainak Das
লখনউয়ের সামনে ১৯৪ রানের লক্ষ্যমাত্রা রাজস্থানের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শুরুটা খারাপ হলেও সঞ্জু স্যামনের ওপর ভর করে ভালো জায়গায় চলে গেল রাজস্থান রয়্যালস। লখনউ সুপার জায়েন্টের সামনে ১৯৪ রানের লক্ষ্যমাত্রা রাখলেন যশস্বীরা।

Advertisement

এদিন টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা হোঁচট খেতে হয় রাজস্থান রয়্যালসকে। দলগত ১৩ রানের মাথায় আউট হয়ে যান যশ বাটলার। এরপর যশস্বী অবশ্য সঞ্জু স্যামনকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু বেশিক্ষণ যশস্বী অবশ্য ক্রিজে টিকতে পারেননি। রাজস্থান রয়্যালসের ৪৯ রানের মাথায় মহসিন খানের বলে আউট হয়ে যান যশস্বী।

Advertisement

এরপর সঞ্জু স্যামন ও রিয়ান পরাগের জুটি রাজস্থান রয়্যালসকে ভালো জায়গায় পৌঁছে দেয়। দুজনের মধ্যে ৯৩ রানের জুটি গড়ে ওঠে। দলগত ১৪২ রানের মাথায় আউট হয়ে যান রিয়ান পরাগ। ১৭ ওভারের মধ্যেই ১৫০ রান করে ফেলে রাজস্থান রয়্যালস। শেষ পর্যন্ত ১৫০ রানের মাথায় শিমরন হাতইয়ার আউট হয়ে যান। শিমরনের আউটের পর ধ্রুব জুরেলকে ম্যাচ এগিয়ে নিয়ে যান সঞ্জু স্যামন। শেষ পর্যন্ত ৫২ বলে ৮২ রান করে অপরাজিত থেকে গেলেন স্যামন। ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৩ রান করে রাজস্থান রয়্যালস।

এদিকে এদিন লখনউ সুপার কিংসের বোলারদের মধ্যে কেউই খুব বেশি সফল হয়নি। লখনউয়ের বোলারদের মধ্যে মহসিন খান ও রবি বিষ্ণোই একটি করে উইকেট পান। পাশাপাশি নবীন উল হক দুটি উইকেট নেন।

Advertisement
Tags :
Advertisement