OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাতসকালে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, অজিথ, কমল, বিজয়রা

তামিল অভিনেতা, যাকে গত বছর বলিউডের ফারজি এবং জওয়ানেও দেখা গিয়েছিল, তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ভোট কেন্দ্রে পৌঁছন৷ অনলাইনে শেয়ার করা একটি ভিডিওতে বিজয়কে ভোট দিতে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এবং ক্যামেরার জন্য পোজ দেন।
11:17 AM Apr 19, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! শুরু হয়ে গেল দেশজুড়ে লোকসভা ভোটপর্ব। চব্বিশের ভোটযুদ্ধে বিজয়ী র আসন কার দখলে থাকবে, কেন্দ্রের আসনে কে বসবে, তা বলবে আগামী ২ জুন। যাই হোক, সকাল থেকে নিয়ম মেনেই চলছে ভোটপর্ব। ১৯ এপ্রিল ২১ রাজ্যে মোট ১০২ টি আসনে ভোট পর্ব। সাধারন মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও সকাল সকাল পরিবারের সঙ্গে বেরিয়েছেন ভোট দিতে। তামিলনাড়ু, চেন্নাই-সহ একাধিক জায়গায় চলছে ভোটপর্ব। সকাল সকাল পরিবারের সঙ্গে ভোট দিয়েছেন তামিল মেগাস্টার রজনীকান্ত। ভোট দিতে যাওয়ার সময় তামিল সুপারস্টার সাদা পোশাক পরে ছিলেন। তিনি এদিন সকালে চেন্নাইয়ের স্টেলা মারিস কলেজের একটি ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন। অনলাইনে প্রকাশিত ভিডিও এবং ফটোগুলিতে, অভিনেতাকে ভোট কেন্দ্রে হাঁটতে দেখা গেছে এবং তৎক্ষণিকভাবে তাঁকে দেখতে ভক্তদের ভিড়ও জমেছিল। X-এ শেয়ার করা একটি ভিডিওতে, রজনীকান্তকে তার ভোট দেওয়ার জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

একবার তিনি প্রক্রিয়াটি শেষ করার পরে, আঙুলে কালি ছাপ নিয়েছেন। ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রজনীকান্ত। পাশাপাশি সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। ভোট দেওয়া একজন নাগরিকের কর্তব্য এবং সবাইকে ভোট দেওয়া উচিত। এদিন প্রথম তামিল সুপারস্টার অজিত কুমার ভোট দিতে যান, তার কিছুক্ষণ পরেই রজনীকান্তকে দেখা যায় ভোটকেন্দ্রে প্রবেশ করতে। ভাইরাল ভিডিওগুলিতে, অজিথকে তিরুবনমিউরের ভোট কেন্দ্রে ভোট দিতে দেখা গেছে। এদিন সকাল ৬:৪০ নাগাদ ভোট দিতে গিয়েছিলেন অজিথ। তিনিও সাদা পোশাক ও নীল জিন্সে দেখা দিয়েছিলেন। তাঁকেও আঙুলে কালি লাগাতে দেখা যায়। এদিন তামিলের আরেক সুপারস্টার তথা রাজনীতিবিদ কমল হাসানও লোকসভা নির্বাচনের অংশ হিসাবে ভোট দেন৷ অভিনেতা-রাজনীতিবিদকে চেন্নাইয়ের একটি ভোটকেন্দ্রে দেখা গিয়েছিল৷ ANI শেয়ার করা ভিডিওতে, কামালকে ভোট কেন্দ্রের ভিতরে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে।

অভিনেতা, যিনি রাজনৈতিক দল, মক্কল নিধি মাইয়াম (এমএনএম) এর প্রধানও, তবে তিনি এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন না। ভিডিওটি শেয়ার করে প্রকাশনা লিখেছে, “অভিনেতা এবং MNM প্রধান কমল হাসান চেন্নাইয়ের কোয়াম্বেদুতে একটি ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন। মক্কল নিধি মাইম (এমএনএম) #লোকসভা নির্বাচন ২০২৪-এ প্রতিদ্বন্দ্বিতা করছে না, দলটি DMK-কে সমর্থন করেছে এবং প্রচার করেছে।" এরপর ক্যামেরার জন্য কালি মাখা আঙুল দিয়ে পোজ দেন তিনি। এছাড়াও, শুটিংয়ের সমস্ত কাজকর্ম সেরে বিজয় সেতুপতি, ধনুশ, ইলায়ারাজা, শরৎ কুমার, রাধিকা শরৎ কুমার এবং শিবকার্থিকেয়নকেও চেন্নাইতে ভোট দিয়েছেন। তামিল সুপারস্টার বিজয় সেতুপতি চেন্নাইয়ের একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যান৷ তামিল অভিনেতা, যাকে গত বছর বলিউডের ফারজি এবং জওয়ানেও দেখা গিয়েছিল, তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ভোট কেন্দ্রে পৌঁছন৷ অনলাইনে শেয়ার করা একটি ভিডিওতে বিজয়কে ভোট দিতে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এবং ক্যামেরার জন্য পোজ দেন।

এছাড়াও এদিন রজনীকান্তের প্রাক্তন জামাই তথা তামিল সুপারস্টার ধনুশও লোকসভা নির্বাচনের অংশ হয়েছেন। শুক্রবার সকালে, তামিল সুপারস্টারকে তার ভোট দিতে চেন্নাইয়ের একটি ভোট কেন্দ্রে পৌঁছাতে দেখা গেছে। ধনুশকে ঘিরে রেখেছিল তার নিরাপত্তা দল। X-এ প্রকাশিত একটি ভিডিওতে, ধানুশকে তাঁর নিরাপত্তা দলের সঙ্গে বিলাসবহুল গাড়িতে চেপে ভোট কেন্দ্রে পৌঁছতে দেখা যায়। প্রাক্তন শ্বশুরের সঙ্গেই ভোটকেন্দ্রে পৌঁছন ধনুশ। এদিন অভিনেতা শিবকার্থিকেয়ন এবং তার স্ত্রী আরতি সকাল সকাল ভোট দিতে যান। তামিলনাড়ুতে শুক্রবার সাত দফা লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোট। দ্রাবিড় মুন্নেত্র কাজগম (ডিএমকে), ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এবং সর্বভারতীয় আন্না দ্রাবিড় মুনেত্র কাজগম (এআইএডিএমকে) এর মধ্যে উচ্চ-বাজি লড়াইয়ের ফলাফল ৪ জুন ঘোষণা করা হবে।

Tags :
ajithDhanushKAMAL HAASANRajnikanthvijay sethupathi
Next Article