For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিহার থেকে রাজু ঝা হত্যাকাণ্ডে অভিযুক্তকে আনা হল বর্ধমানে  

03:50 PM Feb 06, 2024 IST | Srijita Mallick
বিহার থেকে রাজু ঝা হত্যাকাণ্ডে অভিযুক্তকে আনা হল বর্ধমানে  
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ পূর্ব বর্ধমান জেলার শক্তিগড়ে ২ নম্বর জাতীয় সড়কের ধারে খুন হয়ে যান আসানসোল দূর্গাপুর শিল্পাঞ্চলের কয়লা মাফিয়া রাজু ঝা। এবার তাঁর খুনের ঘটনায় বিহারের কুখ্যাত দুষ্কৃতি রাজন কুমারকে হেফাজতে নিল পুলিশ।

Advertisement

 বর্তমানে রাজন কুমারকে  বিহারের হাজিপুর জেল থেকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়েছে। তদন্তকারী অফিসাররা জানান,  আগ্নেয়াস্ত্র দিয়ে রাজুকে আগ্নেয়াস্ত্র দিয়ে  খুন করেছে রাজন। মনে করা হচ্ছে, রাজনকে জিজ্ঞাসাবাদ করলেই উঠে আসবে এই হত্যাকাণ্ডের সঙ্গে কারা যুক্ত। বর্তমানে রাজু ঝাঁ হত্যাকাণ্ড নিয়ে মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উল্লেখ্য,  নদিয়ার রানাঘাটে  একটি সোনার দোকান চুরির ঘটনায় উঠে আসে রাজন কুমারের নাম। তারপরেই রাজু ঝাঁ হত্যার সঙ্গে তাঁর যোগ ছিল বলে জানতে পারে তদন্তকারী সংস্থা।

Advertisement

রাজু ঝাঁ খুনের ঘটনায় তদন্ত করছে Speciel Investigation Team বা SIT। তাঁরা সেই তদন্ত কাজে নেমে পড়েছেন । উল্লেখ্য গত ১ লা এপ্রিল শনিবার রাত ৮ টা নাগাদ শক্তিগরে ১৯ নম্বর জাতীয় সড়কে একটি ল্যাংচা দোকানের সামনে হত্যা করা হয় রাজু ঝাকে। এখন এই ঘটনার অভিযুক্তদের খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই খুনের ঘটনার পরেই পলাতক হয়ে যায় অভিযুক্তরা।   ইতিমধ্যেই তাদের নামে চার্জশিট পেশ হয়েছে।

Advertisement
Tags :
Advertisement