For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৩৯-এ পা রামচরণের! 'BTS' তারকাদের মতো জন্মদিন উদযাপন জাপানি ভক্তদের

কেউ অভিনেতার ছবি লাগিয়ে, কেকে তাঁর ছবিগুলি লাগিয়ে জন্মদিন পালন করছেন আবার কেউ ক্যাফেতে রামচরণের জন্মদিন পালন করছেন। অতীতে, BTS, EXO এবং কে-পপ তারকাদের জন্য এই ধরনের উদযাপন করা হত।
12:42 PM Mar 27, 2024 IST | Sushmitaa
৩৯ এ পা রামচরণের   bts  তারকাদের মতো জন্মদিন উদযাপন জাপানি ভক্তদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ ২৭ মার্চ, ৩৯ বছরে পদার্পণ করলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির সবথেকে বড় নায়ক রামচরণ। যদিও এই তেলেগু সুপারস্টার বর্তমানে গ্লোবাল কিংওঅ বটে। বলিউড-দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। তবে অভিনয়টা যে, তাঁর রক্তে লেখা টা বলাই বাহুল্য! কারণ তেলেগু মেগাস্টার চিরঞ্জীবীর একমাত্র সন্তান তিনি। গতবছর অভিনেতার সুপারহিট সিনেমা 'RRR'-সেরা গানের জন্যে অস্কার পেয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং অজয় দেবগন। ছবিটা শুধু দেশে নয়, গোটা বিশ্বে জনপ্রিয়তা অর্জন করেছে। এমনকি ৫৩০ দিন ধরে জাপানের প্রেক্ষাগৃহে রাজত্ব করছে এই ছবি। সেই কারণে জাপানের মানুষ দের কাছেও জনপ্রিয় হয়ে উঠেছেন রামচরণ, Ss রাজামৌলি, এবং জুনিয়র এনটিআর। এমনকী বিশ্বখ্যাত পপ ব্যান্ড K-পপের মতো জাপানেঐ সেনসেশন হয়ে উঠেছেন রামচরণ।

Advertisement

বিশেষত, RRR-এর পরেই বিশ্বব্যাপী সুপার স্টারডম বেড়েছে তাঁর। সম্প্রতি ছবিটি জাপানে পুনরায় রিলিজ করা হয়েছিল এবং এস এস রাজামৌলি তার পরিবারের সঙ্গে ইভেন্টে যোগ দিয়েছিলেন। তাই RRR-এর সমস্ত তারকাই এখন জাপানি ভক্তদের কাছে সুপারস্টার। তাই আজ রাম চরণের জন্মদিন জাপানে ব্যাপক ভাবে পালিত হচ্ছে। যা কিনা ভারতীয়দের কাছে দারুণ গর্বের বিষয়। শুধু তাই নয়, জাপান কে-পপ তারকাদের সমতুল্যভাবে রাম চরণের জন্মদিন উদযাপন করছে। প্রসঙ্গত, চীন, জাপান এবং কোরিয়ার মতো দেশগুলিতে প্রিয় তারকাদের জন্মদিনগুলি সম্পূর্ণ আলাদাভাবে উদযাপন করা হয়। রামচরণের জন্মদিনও একই ভাবে সেলিব্রেট করছেন অভিনেতার জাপানি ভক্তরা। কেউ অভিনেতার ছবি লাগিয়ে, কেকে তাঁর ছবিগুলি লাগিয়ে জন্মদিন পালন করছেন আবার কেউ ক্যাফেতে রামচরণের জন্মদিন পালন করছেন। অতীতে, BTS, EXO এবং কে-পপ তারকাদের জন্য এই ধরনের উদযাপন করা হত। এস এস রাজামৌলি RRR এর সিক্যুয়েল নিশ্চিত করেছেন। হলিউড এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ শীর্ষ চলচ্চিত্র নির্মাতা মহেশ বাবুর সঙ্গে তার পরবর্তী কাজ করছেন। রাম চরণকে পরবর্তীতে দেখা যাবে গেম চেঞ্জারে।

Advertisement

যার প্রথম গান রামচরণের জন্মদিন উপলক্ষে রিলিজ হল। এদিকে জন্মদিনের সকাল সকাল স্ত্রী উপাসনা এবং কন্যা কিন কারাকে নিয়ে অন্ধ্রপ্রদেশের তিরূপতি বালাজি মন্দিরে পুজো দিতে গেলেন নায়ক। এদিন রামচরণকে সোনালী পাড় সহ একটি ঐতিহ্যবাহী সাদা পোশাকে দেখা যায় এবং বেগুনি শাড়ি পরা উপাসনাকে মেয়ে কন্যা ক্লিনকে কোলে নিয়ে দেখা যায়। তবে যাতে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা না পড়ে মেয়ের মুখ, তাই ঢেকে রেখেছিলেন। পেশাগত জীবন পরিচালনার পাশাপাশি, রাম চরণ জানেন কীভাবে ভারসাম্য রাখতে হয়। তাই পরিবারের সঙ্গে বেশিরভাগ সময় কাটান নি। তিনি শুধু একজন সুপারস্টারই নন, একজন পরম স্বামী, একজন কর্তব্যপরায়ণ ছেলে, একজন বড় ভাই এবং একজন স্নেহময় বাবা। রাম এবং উপাসনা শহরের অন্যতম শক্তিশালী দম্পতি। বেশ কয়েক বছর ধরে ডেটিং করার পর, এই জুটি ১৪ জুন, ২০১২-সালে গাঁটছড়া বাঁধেন।

Advertisement
Tags :
Advertisement