For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জনসাধারণের জন্য খুলল রাম মন্দিরের দরজা, উপচে পড়ছে ভিড়

10:24 AM Jan 23, 2024 IST | Srijita Mallick
জনসাধারণের জন্য খুলল রাম মন্দিরের দরজা  উপচে পড়ছে ভিড়
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ জনসাধারণের জন্য খুলে গেল অযোধ্যার রাম মন্দিরের দর্শন। মঙ্গলবার সকাল থেকে উপচে পড়ছে ভিড়। ভগবান রামের কাছে প্রার্থনা ও দর্শন করার জন্য এদিন ভোর তিনটে থেকেই  মন্দিরের মধ্যে মূল গেট এবং প্রাঙ্গণে ভিড়  হতে শুরু হয় । প্রতিদিন সকাল ৭টা থেকে সাড়ে ১১টা এবং দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত  জনসাধারণের জন্য খোলা থাকবে রামমন্দিরের দরজা।

Advertisement

অন্যদিকে প্রতিদিন  ভোর সাড়ে ছটার সময় মন্দিরে আরতি ও জাগরণ সঙ্গীত হবে। এরপর ফের সন্ধ্যা ৭টা সময় মন্দিরে আরতি হবে। যে সমস্ত ভক্তরা আরতি দেখতে চান, তাঁদের একদিন আগে আরতি দেখার জন্য জায়গা বুক করতে হবে। আরতি দেখতে আসার সময় ভক্তদের স্পেশাল পাস নিয়ে আসতে হবে। এই স্পেশাল পাস ট্রাস্ট অফিস থেকে দেওয়া হবে।

Advertisement

উল্লেখ্য, ২২ শে জানুয়ারি সোমবার অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রামলালার এই প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে দেশের কিছু বিশিষ্ট জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেইমতো এই অনুষ্ঠানে হাজির ছিলেন উত্তর প্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের প্রধান মোহন ভগবত সহ বলিউড ও ক্রীড়া জগতের বিশিষ্ট ব্যক্তিরা। রামলালার প্রাণ প্রতিষ্ঠার একদিন পরেই জনসাধারণের জন্য খুলে গেল রাম মন্দিরের দরজা।

Advertisement
Tags :
Advertisement