For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'রামায়ণ'-এর জন্যে কত পারিশ্রমিক নিচ্ছেন রণবীর, শুনলে চমকে যাবেন!

রণবীর ছবিটির জন্য পারিশ্রমিক হিসাবে ৭৫ কোটি টাকা নেবেন। Animal-এর জন্যে তিনি ৩৫ কোটি নিয়েছিলেন। এদিকে, দেবী সীতার চরিত্রে অভিনয়ের জন্য সাই পল্লবী ৬ কোটি টাকা নিচ্ছেন।
05:29 PM Apr 09, 2024 IST | Sushmitaa
 রামায়ণ  এর জন্যে কত পারিশ্রমিক নিচ্ছেন রণবীর  শুনলে চমকে যাবেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ওম রাউতের 'আদিপুরুষ' যেভাবে মুখ পুড়িয়ে ছিল, নীতেশ তিওয়ারির 'রামায়ণ' নিয়ে তেমন কোনও সম্ভাবনা নেই বললেই চলে। কারণ ছবির নির্মাতারাই অনেকরকম পরিকল্পনা এঁটে ছবি নির্মাণে হাত দিয়েছেন। যাই হোক, প্রথম থেকেই রামায়ণ নিয়ে প্রচুর সতর্কতা অবলম্বন করছে নির্মাতারা। কিন্তু ইতিমধ্যেই সেটের ছবি প্রকাশ্যে চলে এসেছে। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালের দীপাবলিতে। যাই হোক, একাধিক আকর্ষণীয় তারকা কাস্টে মোড়া রামায়ণ।

Advertisement

রাম-সীতার ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর এবং সাঁই পল্লবী। দশরথ-কৈকেয়ীর ভূমিকায় অভিনয় করবেন অরুণ গোভিল এবং লারা দত্ত। ছবিতে হনুমানের চরিত্রে থাকবেন সানি দেওল। এছাড়াও ববি দেওল এবং বিজয় সেতুপতিকেও ছবির গুরুত্বপূর্ণ কাস্টে নেওয়া হতে পারে। আর রাবণের ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় কন্নড় অভিনেতা যশ। সুতরাং রামায়ণ নিয়ে যে, দেশবাসীদের উত্তেজনা তুমুল তা বলাই বাহুল্য! ইতিমধ্যেই রামের চরিত্রে ফিট আসার জন্যে কঠোর শরীরচর্চা শুরু করেছেন।

Advertisement

যার আভাস ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। তবে সব তো হল, রামায়ণে অভিনয়ের জন্যে কার কী পারিশ্রমিক, তা জানা আছে কী আপনাদের? রামায়ণে ভগবান রামের চরিত্রে অভিনয়ের জন্য রণবীর কাপুর ৭৫ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। অভিনেতা রামের ভূমিকায় অভিনয়ের জন্য তীব্র প্রশিক্ষণ নিচ্ছেন এবং দল ইতিমধ্যে চিত্রগ্রহণ শুরু করেছে। একটি রিপোর্ট অনুযায়ী, রণবীর ছবিটির জন্য পারিশ্রমিক হিসাবে ৭৫ কোটি টাকা নেবেন। Animal-এর জন্যে তিনি ৩৫ কোটি নিয়েছিলেন। এদিকে, দেবী সীতার চরিত্রে অভিনয়ের জন্য সাই পল্লবী ৬ কোটি টাকা নিচ্ছেন। নীতেশ তিওয়ারি রামায়ণের শুটিং শুরু করেছেন এবং সম্প্রতি ভিডিওর প্রথম সেট সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। অভিনেত্রী আকৃতি সিং তার ইনস্টাগ্রামে অযোধ্যা সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ছবিগুলি ফাঁসের পর পরিচালক নীতেশ তিওয়ারি এই ব্যবস্থাগুলির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছিলেন। এরপরেই তিনি সেটে কঠোর নো-ফোন নীতি আরোপ করেছেন।

Advertisement
Tags :
Advertisement