OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামনগরে এটিএম হ্যাক করে টাকা তোলার চেষ্টা, ধৃত যুবক

08:44 PM Feb 27, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: যতই দিন যাচ্ছে ততই নানা কৌশল অবলম্বন করে চলছে প্রতারণা। এবার তেমনই একটি প্রতারণার ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুর জেলার রামনগর(Ramnagar) বালিসাই পানিপারুল মোড় এলাকায়। এটিএম থেকে টাকা তুলতে গিয়েছিল এক যুবক। কিন্তু তার সেই অসৎ উদ্দেশ্য ব্যর্থ হয়। হাতেনাতে ধরা পড়ে যায় সে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

খবর পৌঁছায় রামনগরের বিশিষ্ট ব্যবসায়ী ভাইজান কাছে। রামনগরের মানুষ তাকে ভাইজান ও বাদশাদা বলেই ডাকেন। খবর পেয়ে রামনগর থেকে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, এখানে মাঠে ১০ দিন ধরে মেলা চলে। ওই মাঠে পাশেই রয়েছে এটিএম। মঙ্গলবার সকালে সেই এটিএম থেকে বেশ কয়েকজন টাকা তোলার চেষ্টা করে স্লিপ বেরোলেও টাকা আটকে যাচ্ছিল এটিএম এর মধ্যেই। এরপর তারা লক্ষ্য করেন এটিএমের বাইরে মাস্ক পরে দাঁড়িয়ে রয়েছে এক যুবক। তাকে চেপে ধরতেই সে জানায় এটিএম(ATM) হ্যাক করছিল সে। অর্থাৎ গ্রাহকরা টাকা না পেয়ে এটিএম ছেড়ে চলে যেতে এক অভিনব কৌশলে টাকা হাতে পেয়ে যায় ওই যুবক ।

জানা গেছে ,ওই যুবকের নাম তাপস দাস। এগরা থানা (Egra P.S.)এলাকায় তার বাড়ি। কয়েকদিন আগে কাঁথিতেও একইভাবে এটিএম হ্যাক করেছিল সে। জেরায় এমনটাই জানিয়েছে ধৃত ওই যুবক। এদিকে,খেজুরির পাচুরিয়াতে অবৈধ ভাবে মদ বিক্রিতে বাধা দেওয়ায় মহিলাদের মারধরের অভিযোগ উঠল একদল দুষ্কৃতিদের বিরুদ্ধে। স্থানীয় কিছু মানুষজনের মদতেই এলাকায় মদ গাঁজা ও দেহ ব্যবসা হচ্ছে বাধা দিতে গেলে স্থানীয় মহিলাদের ওপর আক্রমণ করা হচ্ছে অভিযোগ স্থানীয় বিধায়ক শান্তনু প্রামাণিকের। আক্রান্ত মহিলাদের নিয়ে খেজুরির তালপাটিঘাট কোস্টাল থানায়(Talpatighat Costal P.S.) দ্বারস্থ হন তিনি।

Tags :
Ramnagar ATM Fraud Arrest OneRamnagar ATM Fraud Case
Next Article