For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঈদে সলমনের বাড়িতে রণবীর-আলিয়া, ২০ বছর পর ইমরান-মল্লিকার পুনর্মিলন

অন্যদিকে গতকাল প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ে ঐশ্বরিয়ার গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনে হাজির হয়েছিলেন বলিউডের একগুচ্ছ তারকারা।
01:30 PM Apr 12, 2024 IST | Sushmitaa
ঈদে সলমনের বাড়িতে রণবীর আলিয়া  ২০ বছর পর ইমরান মল্লিকার পুনর্মিলন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতকাল ঈদের আমেজে মেতে উঠেছিলেন বলিউডের সকল তারকা। হিন্দু-মুসলিম নির্বিশেষে ঈদের পার্টিতে মজেছিলেন সকল তারকা। আসলে ভারতবর্ষে সকল জাতি এখনও ঐক্যবদ্ধ। তাই একে অপরের উৎসবে মেতে ওঠেন সকলে। গতকাল ঈদ উপলক্ষে মেতেছিলেন বলিউডের তিন খানও। গতকাল বিকেলে শাহরুখ খান মন্নতের ছাদে ছেলেকে নিয়ে ভক্তদের সামনে ধরা দিয়েছেন। সলমন খান তাঁর পরবর্তী ছবির নাম ঘোষণা করেছেন। আমির খান তাঁর দুই পত্নীর সঙ্গে পারিবারিক ঈদ যাপন করেছেন।

Advertisement

এছাড়াও গতকাল বলিউডের রণবীর কাপুর এবং আলিয়া ভাট ঈদ সেলিব্রেশনে সলমন খানের বাড়িতে গিয়েছিলেন। যা দেখে অনেকেই ভেবেছেন যে, Animal Park-এ অভিনয় করতে পারেন সলমন খান। বলিউডের সকল তারকাদের মধ্যেই এমন ঐক্যবদ্ধতা বর্তমান। সলমান এবং আলিয়া ভাট শেষবার শিরোনাম হয়েছিলেন সঞ্জয় লীলা বানসালির 'ইনশাল্লাহ'-তে কাজ করার জন্যে। কিন্তু শেষ মুহূর্তে ছবিটি স্থগিত করা হয়। এখন, সলমানের বাসভবনে রণবীর কাপুরের সঙ্গে সলমানকে দেখে গুঞ্জন উঠছে যে, হয়তো সলমানের সঙ্গে কোনও ছবি করতে পারেন রণবীর কাপুর। এদিন আলিয়াকে হাতির দাঁতের সালোয়ার স্যুটে অত্যাশ্চর্য দেখাচ্ছিল অন্যদিকে রণবীর, ধূসর টি-শার্ট এবং জিন্সের উপরে একটি নীল ডেনিম শার্ট পরেছিলেন। আর সলমন পরেছিলেন জিন্স এবং টি শার্ট। অন্যদিকে গতকাল প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ে ঐশ্বরিয়ার গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনে হাজির হয়েছিলেন বলিউডের একগুচ্ছ তারকারা। অনুষ্ঠানের হাইলাইটেড ছিলেন, ২০ বছর পর জনপ্রিয় ছবি 'মার্ডার'-এর ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের একসঙ্গে মিলিত হওয়া। দুজনেরই প্রধান ছবি ছিল 'মার্ডার'। আর ছভিতে তাদের ঝলমলে রসায়ন পর্দায় রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছিল।

Advertisement

চলচ্চিত্রটি ২০০৪ সালে মুক্তি পায় এবং এর সাহসী দৃশ্য, রহস্য এবং সঙ্গীত দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিল যা আজও দর্শকমনে রাজত্ব করে চলেছে। এদিন প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ে ঐশ্বরিয়ার গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনে উপস্থিত ছিলেন দুই তারকাই। পাপারাজ্জিরা যখন সেলিব্রিটিদের ক্লিক করতে ব্যস্ত ছিল, তখন অপ্রত্যাশিত ভাবে ইমরানের মল্লিকার সঙ্গে ধাক্কা খেতে দেখা যায়। এদিন ইমরান এবং মল্লিকা তাদের নিজ নিজ পোশাকে তীক্ষ্ণ সুদর্শন দেখাচ্ছিলেন। এই জুটিকে ২০ বছর পর আবারও একসঙ্গে দেখা সত্যিই গর্বের মূহুর্ত ছিল দর্শকদের। ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement
Tags :
Advertisement