OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ক্রিসমাসে বড় উপহার রণবীর-আলিয়ার, বিশ্বের সঙ্গে পরিচয় হল মেয়ে রাহার

বলা চলে, বড়দিনের উপহার দিলেন তাঁরা। এই দম্পতি, ২৫ ডিসেম্বর, কুনাল কাপুরের বাড়িতে ক্রিসমাস পার্টিতে যাওয়ার সময় রাহার পুরো মুখটি বিশ্বের সঙ্গে পরিচয় করিয়েছেন। রাহা কৌতূহলীভাবে প্যাপসের দেখে অবাক হয়ে গিয়েছিল।
02:53 PM Dec 25, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অবশেষে কথামতো ক্রিসমাসের দিনেই প্রকাশ্যে আনলেন মেয়ে রাহার মুখ। কথা রাখলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। প্রথমবার প্রকাশ্যে আনলেন মেয়ে রাহার মুখ। কথা দিয়েছিলেন এ বছর ক্রিসমাসেই মেয়েকে দেখাবেন তাঁরা। সেটাই সত্যি হল, মুম্বই পাপারাজ্জিদের সামনে ডেবিউ হল রাহার। বর্তমানে সন্তানদের খুব একটা বাইরে বের করেন না সেলিব্রিটিরা। ডিজিটাল মিডিয়ার বাড়বাড়ন্তের চোটে, যাতে তাঁদের সন্তানদের মুখ ভাইরাল না হয়ে যায় সেই কারণেই এই নিয়মকটা ট্রেন্ডিংয়ের পাতায় রেখেছেন তাঁরা। ২০২২ সালের এপ্রিলে বিয়ে হয় বলিউডের পাওয়ারফুল দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। বিয়ের দু মাস পরেই প্রেগনেন্সির খবর দেন আলিয়া ভাট। বোঝাই যায় যে, গর্ভবতী হয়ে যাওয়ার কারণেই তড়িঘড়ি বিয়ে করেন তাঁরা। এই মূহুর্তে বলিউডের প্রথম সারির তারকা তাঁরা। দুজনেই সফল। দম্পতি ২০২২ সালের নভেম্বরে বাবা-মা হন তাঁরা। তবে মেয়ের ১ বছর হয়ে গেলেও তাঁরা মেয়ের মুখ প্রকাশ্যে আনেন নি।

যদিও এই প্রথা এখনও পালন করে চলেছেন অনুষ্কা-বিরাট কোহলিরা। মেয়ের ৩ বছরের মাথাতেও ভামিকার মুখ প্রকাশ্যে আনেননি। তবে বড়দিনেই রাহার মুখ প্রকাশ্যে আনবেন কথা দিয়েছিলেন তারকা যুগল। অবশেষে রাখলেন কথা। মেয়ের মুখ দেখালেন তারা। আর রাহার ডেবিউ হল পাপারাজ্জিদের ক্যামেরায়। কয়েক মাস অপেক্ষার পর, আলিয়া ভাট এবং রণবীর কাপুর অবশেষে ক্রিসমাস পার্টিতে যাওয়ার সময় কন্যা রাহার পুরো মুখটি প্রকাশ্যে আনলেন তাঁরা। সেলিব্রিটি দম্পতি গর্বিতভাবে তাদের বাচ্চা মেয়ের সঙ্গে পোজ দিলেন। বলা চলে, বড়দিনের উপহার দিলেন তাঁরা। এই দম্পতি, ২৫ ডিসেম্বর, কুনাল কাপুরের বাড়িতে ক্রিসমাস পার্টিতে যাওয়ার সময় রাহার পুরো মুখটি বিশ্বের সঙ্গে পরিচয় করিয়েছেন। রাহা কৌতূহলীভাবে প্যাপসের দেখে অবাক হয়ে গিয়েছিল। তাকে ক্রিসমাস-থিমযুক্ত পোশাকে আরাধ্য দেখাচ্ছিল এবং সেই অতিরিক্ত চতুরতার জন্য ওয়াইন-রঙের জুতা পরেছিল।

৬ নভেম্বর রাহার প্রথম জন্মদিনে, আলিয়া ভাট রাহার আংশিক ঝলক শেয়ার করে লিখেছিলেন, "আমাদের আনন্দ, আমাদের জীবন.. আমাদের আলো! মনে হচ্ছে গতকালই আমরা তোমার জন্য এই গানটি বাজাচ্ছিলাম যখন তুমি আমার পেটে লাথি মারছিলে.. শুধু বলার কিছু নেই যে আমরা ধন্য তুমি আমাদের জীবনে এসেছো.. শুভ জন্মদিন বেবি টাইগার .. আমরা তোমাকে ভালবাসার চেয়েও বেশি ভালবাসি।" ছোট্ট রাহা অবিকল তাঁর মায়ের মতো হয়েছে। সবথেকে আকর্ষণীয় বিষয় রাহার চোখ নীল রঙা। কালো পোশাকে এদিন আলিয়া তাঁর মেয়েকে চুম্বন করেন। আর মেয়ে রণবীরের কোলেই ছিলেন। কালো পোশাকে ড্যাডি রণবীরকে দুর্দান্ত দেখাচ্ছিল। কাজের ফ্রন্টে, রণবীর কাপুর তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'Animal'র সাফল্যের জন্য ডিসেম্বরের আলোচনায় ছিলেন। ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পায় এবং একটি ব্লকবাস্টার সাফল্য পায়। আলিয়া ভাটের জন্য, তাকে শেষ দেখা গিয়েছিল 'রকি অর রানি কি প্রেম কাহানি' তে রণবীর সিংয়ের সঙ্গে, যেটিও একটি বিশাল হিট ছিল। বর্তমানে তিনি 'জিগরা' ছবির শুটিং করছেন।

Tags :
alia bhattranbir kapoor
Next Article