For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বউয়ের সামনেই রশ্মিকাকে জাপটে ধরে চুমু, রণবীরের কাণ্ডে থ নেটপাড়া

পাশাপাশ দুই অভিনেতা আলিঙ্গন ভাগ করেন। এবং ফাঁক বুঝে রণবীরের রশ্মিকার গালে মিষ্টি চুম্বন করে বসেন। এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে।
02:40 PM Jan 07, 2024 IST | Sushmitaa
বউয়ের সামনেই রশ্মিকাকে জাপটে ধরে চুমু  রণবীরের কাণ্ডে থ নেটপাড়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সে কী কাণ্ড, বউয়ের সামনেই আরেক বউকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বসলেন রণবীর কাপুর। ২০২৩ সালের অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র 'Animal', ১ মাস হয়ে যাওয়ার পর এখনও প্রেক্ষাগৃহে রাজত্ব করছে Animal। প্রায় ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করার মুখে এই ছবি। ছবিতে রণবীর-রশ্মিকার পাশাপাশি ববি দেওল, তৃপ্তি ডিমরি, অনীল কাপুর-সহ সকলেই অসাধারণ অভিনয়ের করেছেন। নিজের ছবিতে এত প্রতিভাবান তারকাদের পেয়ে জনপ্রিয় দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাও অভিভূত। ছবিটি শুধুমাত্র দুর্দান্ত আয়ই করেনি, বরং দর্শকদের থেকে দারুণ ভালোবাসাও পেয়েছে। ছবির সকল চরিত্ররাও রাতারাতি স্টারডম অর্জন করেছে।

Advertisement

Animal-এর বিশাল সাফল্য গতকাল মুম্বইতে বিরাট পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন, ছবির অভিনেতা-অভিনেত্রী থেকে টিমের প্রতিটি সদস্য। ইভেন্টে ছবির পুরো কাস্ট, ক্রু এবং বলিউডের বিশিষ্ট তারকারা উপস্থিত ছিলেন। ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, মহেশ ভাট, নীতু কাপুর, অনীল কাপুর, তৃপ্তি ডিমরি, রশ্মিকা মান্দান্না, ববি দেওল-সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিত্বরা। ইভেন্টের এক একটি টুকরো ছবি এবং ভিডিও সবটাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কালো স্যুটেড-ব্যুটেড হয়ে রণবীর পার্টিতে হাজির হয়েছিলেন আর তাঁর গিন্নি আলিয়া ভাট একটি নীল পোশাকে হাজির হয়েছিলেন। তবে এদিন ইভেন্টের একটি ভিডিও বেশি নজর কেড়েছে দর্শকদের। ছবির নায়িকা রশ্মিকা মান্দানা পার্টিতে যোগ দিতে খোদ, হায়দরাবাদ থেকে উড়ে এসেছিলেন। কারণ তিনি এই মূহুর্তে পুষ্পা 2-এর একটি গানের শুটিংয়ে ব্যস্ত। তাই তার ব্যস্ততম সময়সূচী থাকা সত্ত্বেও, তিনি Animal-এর সাফল্য পার্টিতে যোগ দিয়েছেন।

Advertisement

পার্টিতে তাঁকে দেখেই রণবীর কাপুর তাঁর সঙ্গে দেখা করতে চলে আসেন এবং স্বতঃস্ফূর্তভাবে কোরিয়ান আঙুলের হার্ট সাইন দেখান। পাশাপাশ দুই অভিনেতা আলিঙ্গন ভাগ করেন। এবং ফাঁক বুঝে রণবীরের রশ্মিকার গালে মিষ্টি চুম্বন করে বসেন। এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। এদিন আরেকটি হৃদয়গ্রাহী ভিডিওতে ছবির পুরো টিমকে একসঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। যেখানে ছিলেন, ববি দেওল, রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, তৃপ্তি দিমরি, সৌরভ সচদেবা, সিদ্ধান্ত কার্নিক, অনিল কাপুর, সালোনি বাত্রা, সন্দীপ রেড্ডি ভাঙ্গা, এবং প্রযোজক ভূষণ কুমারও। এছাড়াও এদিন রণবীরের অন-স্ক্রিন প্রেমিকা তৃপ্তি ডিমরির সঙ্গেও রণবীরের উষ্ণ আলিঙ্গন দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। এছাড়াও ছবিটির টিম ছাড়াও বলিউডের অসংখ্য সেলিব্রেটি পার্টিতে উপস্থিত ছিলেন। উল্লেখযোগ্য উপস্থিতদের মধ্যে ছিলেন আলিয়া ভাট , নীতু কাপুর, মহেশ ভাট, রিতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, ফারাহ খান, বিদ্যা বালন, রাশা থাদানি, মানুষী চিল্লার, রাকুল প্রীত সিং, আয়ুষ্মান খুরানা, তামান্না ভাটিয়া।

Advertisement
Tags :
Advertisement