For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিজেকে ৮ কোটির বিলাসবহুল গাড়ি উপহার দিলেন রণবীর কাপুর

বেন্টলি কন্টিনেন্টাল রণবীরের বিলাসবহুল গাড়ির চিত্তাকর্ষক সংগ্রহের সর্বশেষ সংযোজন।
04:32 PM Apr 03, 2024 IST | Sushmitaa
নিজেকে ৮ কোটির বিলাসবহুল গাড়ি উপহার দিলেন রণবীর কাপুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউড তারকাদের সম্পত্তি নিয়ে আলাদা করে কিছু বলার নেই! সম্পত্তির পাশাপাশি তাঁদের বাংলো সংখ্যা, গাড়ির সংখ্যা অসংখ্য। আবার কোনও কোনও তারকার বাংলোর চেয়ে গাড়ির সংখ্যা বেশি। দিন কয়েক আগেই খবর এসেছিল যে, বলিউডের পাওয়ারফুল দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট তাঁদের নবনির্মিত ২৫০ কোটি বাংলো মেয়ে রাহার নামে রেজিস্ট্রি করবে। যেটা হবে, তাঁদের দেওয়া মেয়েকে সবথেকে দামি উপহার। বলিউডের কাপুর পরিবারকে কে না চেনে! এই বংশের মোটামুটি সবাই বলিউডের চেনা মুখ। Animal-এর সাফল্যের সুবাদে এখন রণবীর কাপুরও সুপারস্টার হওয়ার পথে রয়েছেন।

Advertisement

রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাটও বলিউডের প্রথম সারির অভিনেত্রী। বর্তমানে নানা কাজে ব্যস্ত রণবীর-আলিয়া দুজনাই। বলিউডের বড় প্রজেক্ট 'রামায়ণ' এখন রণবীরের হাতে। ইন্ডাস্ট্রির দাপুটে তারকাদের সমন্বয়ে নির্মিত হতে চলেছে রামায়ণ। যেখানে রাম চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। বুধবার থেকে শুরু হয়েছে ছবির প্রথম শিডিউলের শুটিং। সেই শুটিং ফ্লোরের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর মাঝেই নিজেকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন রণবীর। ৮ কোটি মূল্যের একটি নতুন গাড়ি কিনেছেন রণবীর। অন্যান্য তারকাদের মতো রণবীরও গাড়ি প্রেমি।তাঁর বাংলোর গ্যারেজে রয়েছে প্রায় ১২ টি গাড়ি। সেই তালিকায় এখন নয়া সংযোজন জেট-ব্ল্যাক বেন্টলি কন্টিনেন্টাল।বুধবার, ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জি হ্যান্ডেল রণবীরের নতুন গাড়ির একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

Advertisement

সেখানে রণবীরকে গাড়ির ভেতর একটি গেঞ্জি পরা অবস্থায় দেখা যায়। তার সঙ্গে তাঁর কোনো পরিবার বা স্টাফ সদস্যকে দেখা যায়নি। তাকে বান্দ্রার আশেপাশে তার বাসভবনের কাছাকাছি গাড়ি চালাতে দেখা গেছে। বেন্টলি কন্টিনেন্টাল রণবীরের বিলাসবহুল গাড়ির চিত্তাকর্ষক সংগ্রহের সর্বশেষ সংযোজন। একটি প্রতিবেদন অনুসারে, অভিনেতার একটি ল্যান্ড রোভার রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি (3.27 কোটি), একটি Audi A8 L (1.71 কোটি), একটি Mercedes-AMG G 63 (2.28 কোটি), একটি Audi R8 (2.72 কোটি) রয়েছে। রণবীরকে গত বছর তাদের নতুন রেঞ্জ রোভারে স্ত্রী এবং সহ-অভিনেতা আলিয়া ভাটের সঙ্গে দেখা গিয়েছিল, যখন তারা জাতীয় পুরস্কার অনুষ্ঠানের জন্য নয়াদিল্লিতে রওনা দিয়েছিলেন। রণবীরের পাশাপাশি, আলিয়াও একটি চিত্তাকর্ষক অ্যারের মালিক।

তাঁর এইটি ল্যান্ড রোভার- রেঞ্জ রোভার ভোগ (2.8 কোটি), একটি অডি A6 (70 লাখ), একটি BMW 7-সিরিজ (1.8 কোটি), একটি Audi Q5 ( 79 লাখ), এবং একটি Audi Q7 ( 94 লাখ) রয়েছে। বর্তমানে এই দম্পতি মুম্বইতে একটি নতুন, প্রাসাদ সমতুল্য বাংলো তৈরিতে ব্যস্ত। কাজের ফ্রন্টে, রণবীর এবং আলিয়াকে একসঙ্গে পরবর্তীতে সঞ্জয় লীলা বানসালির লাভ অ্যান্ড ওয়ার-এ দেখা যাবে। এছাড়াও, আলিয়ার কিটিটিতে জি লে জারা এবং জিগরা রয়েছে।

Advertisement
Tags :
Advertisement