OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাবার কাছে পিটুনি, কথা না শুনলেই রণবীরকে বাথরুমে আটকে রাখতেন নীতু

এরপর রণবীরের মা নীতু বলেন, যখনই রণবীর কিছু ভুল করত তখনই সে তাকে বাথরুমের ভিতরে ডেকে দরজা লক করে রাখত।
12:09 PM Mar 31, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: তারকা বলেও কোনও ছাড় নেই! সকল বাবা-মায়ের কাছেই তাঁদের নিরাপত্তা সবার আগে। আর অন্যায় করলে বাবা-মা শাসন করবে, সেটাও যুগ যুগ ধরে চলে এসেছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই সন্তানদের সুন্দরভাবে মানুষ করার জন্যে এই পন্থা বিশ্বাসী। হ্যাঁ, বলিউড চার্মিং বয় রণবীর কাপুরের ক্ষেত্রেও এমনটা হয়েছে। সম্প্রতি অভিনেতা তাঁর বোন রিদ্ধিমা কাপুর সাহানি এবং মা নীতু কাপুরের সঙ্গে নেটফ্লিক্স 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো'-এর প্রথম পর্বে উপস্থিত হয়েছিলেন। সেখানেই তিনি তাঁর ব্যক্তিগত জীবনের নানা তথ্য তুলে ধরলেন। পাশাপাশি জানালেন, একবার দীপাবলির দিনে তাঁর বাবা তাঁর গায়ে হাত তুলেছিল। তবে অভিনেতাকে আঘাত করার পিছনে যথেষ্ট কারণ ছিল।

যদিও অভিনেতা তাঁর ব্লকবাস্টার চলচ্চিত্র 'Animal' মুক্তির পর এমন একটি ঘটনার কথা স্মরণ করে ছিলেন। Animal পিতা-পুত্রের ভালবাসাকে কেন্দ্র করে নির্মিত। যেখানে বাবার ভালোবাসা পাওয়ার জন্যে মরিয়া হয়ে ওঠেন ছেলের চরিত্রে অভিনীত রণবীর কাপুর। বাস্তব জীবনেও নাকি এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন রণবীর কাপুর। প্রয়াত অভিনেতা তথা রণবীরের বাবা ঋষি কাপুরও তাঁর গায়ে হাত তুলেছিলেন একবার। কিন্তু কেন? রণবীর বলেন যে, ঋষি কাপুর যদি কাউর উপর চিৎকার করতেন তবে এর অর্থ কেবল তিনি সেই ব্যক্তিকে ভালবাসেন। নীতু আর রিদ্ধিমাও মাথা নেড়ে সম্মতি জানাল। তার বাবা সারা জীবনে একবারই তাঁকে আঘাত করেছিলেন। কারণ ঋষি কাপুর একজন ধার্মিক মানুষ ছিলেন। তাই একবার দীপাবলি পুজোর সময় তিনি জুতা না খুলে মন্দির চত্বরে প্রবেশ করার কারণে তাঁর বাবা তাঁকে মাথায় আঘাত করেছিলেন। তখন তাঁর বয়স ছিল মাত্র ৯ বছর। এরপর রণবীরের মা নীতু বলেন, যখনই রণবীর কিছু ভুল করত তখনই সে তাকে বাথরুমের ভিতরে ডেকে দরজা লক করে রাখত।

আর যখনই দরজা লক করতে যেতেন নীতু, তখনই রণবীর কাঁদতে শুরু করত এবং ক্ষমা চাইত। এদিন শোতে শোয়ের, হোস্ট কপিল শর্মা নীতু কাপুরকে আরৃ জিজ্ঞাসা করেন যে, আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর রণবীর একজন পরিবর্তিত পুরুষ হয়ে উঠেছেন কিনা। তিনি বলেন, রাহার কাছে হ্যান্ড-অন বাবা রণবীর। রাহাকে স্বাগত জানানোর পরে ডায়াপার পরিবর্তনে বিশেষজ্ঞ হয়ে উঠেছেন। মেয়েকে দেখে রণবীর সবসময় একজন মজার মানুষ হয়ে ওঠেন। এছাড়াও এদিন রণবীর আরও জানান, আলিয়াকে বিয়ের দিন আলিয়ার বন্ধুরা রণবীরের জুতো চুরি করেছিল, যার জন্যে রনবীরকে কয়েক কোটি টাকা দিতে হয় আলিয়ার বন্ধুদের।

Tags :
ranbir kapoor
Next Article