For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শরীরে নেই মাংস, জীর্ণশীর্ণ চেহারা! কোন রোগে ভুগছেন রণদীপ হুডা?

আসলে ওজন কমিয়ে ফেলায় অভিনেতা শরীরের হাড়গোর বাইরে ফুটে উঠেছিল। যা দেখে একেবারে অবাক অভিনেতার ভক্তরা। রণদীপ হুডা ইনস্টাগ্রামে গিয়ে তার কঠোর রূপান্তরের একটি ছবি শেয়ার করেছেন।
06:26 PM Mar 18, 2024 IST | Sushmitaa
শরীরে নেই মাংস  জীর্ণশীর্ণ চেহারা  কোন রোগে ভুগছেন রণদীপ হুডা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এ কী অবস্থা! অভিনেতা রণদীপ হুডার এ কী হাল! কঙ্কালের মতো চেহারা হয়েছেন কেন তাঁর? আসলে অভিনয়ের জন্যে কত ত্যাগ চোখে বুজে মেনে নিতে হয় তারকাদের। কখনও প্রয়োজনে মাথা ন্যাড়া করতে হয়। আবার কখনও চেহারায় আনতে হয় আমূল পরিবর্তন। তেমনটাই কী হয়েছে রণদীপের ক্ষেত্রেও? রণদীপ হুডার ছবি স্বতন্ত্র বীর সাভারকার নিয়ে বহুদিন ধরেই চলছে গুঞ্জন। ভারতবর্ষের মহান নেতার গল্প নিয়ে আসছেন রণদীপ হুডা। যা কিনা নিঃসন্দেহে গর্বের বিষয়। কারণ ভারতকে স্বাধীনতা দেওয়ার অন্যতম মুক্তিযোদ্ধা ছিলেন বীর সাভারকার। কিন্তু তাঁর সম্পর্কে অনেক কথা আজও মানুষের কাছে অজানা। সেই সকল অজানা তথ্যই দেশবাসীর কাছে তুলে ধরবেন অভিনেতা।

Advertisement

ছবিটির পরিচালক রণদীপ নিজেই। এর আগে শোনা গিয়েছিল যে, ছবিতে কাজ করার জন্যে প্রায় ৩৫ কেজি ওজন কমিয়েছেন অভিনেতা। এবার সেই নমুনা প্রকাশ্যে আনলেন অভিনেতা। সম্প্রতি ছবির সেট থেকে একটি ছবি শেয়ার করে ভক্তদের রীতিমতো অবাক করলেন নায়ক। নেটিজেনরা তাঁর নিছক নিষ্ঠায় বিস্মিত। আসলে ওজন কমিয়ে ফেলায় অভিনেতা শরীরের হাড়গোর বাইরে ফুটে উঠেছিল। যা দেখে একেবারে অবাক অভিনেতার ভক্তরা। রণদীপ হুডা ইনস্টাগ্রামে গিয়ে তার কঠোর রূপান্তরের একটি ছবি শেয়ার করেছেন। অনেকেই তাঁর এই চেহারা দেখে ডার্ক নাইট তারকা ক্রিশ্চিয়ান বেলের সঙ্গে তুলনা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "ওয়াও রণদীপ ভাই, তোমার জন্য গর্বিত"। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "আমাদের নিজস্ব খ্রিস্টান বেল অভিশাপ"। তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, "নেইলড ইট, বলিউডের ক্রিশ্চিয়ান বেল"।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Randeep Hooda (@randeephooda)

সম্প্রতি, নির্মাতারা স্বতন্ত্র বীর সাভারকরের ট্রেলার প্রকাশ করেছেন, যেখানে সাভারকরের অখণ্ড ভারতের জন্য লড়াইয়ের দৃশ্য ফুটে উঠেছিল এবং কীভাবে তিনি ভারতকে স্বাধীনতা দেওয়ার জন্যে সেনাবাহিনী উত্থাপন করেছিলেন সেটাই দেখানো হয়েছে। বীর সাভারকারের পুরো জীবনী দেখানো হবে ছবিতে। বিগ বস 17-এর প্রতিযোগী অঙ্কিতা লোখান্ডে ছবিতে যমুনাবাইয়ের ভূমিকায় অভিনয় করছেন। যমুনাবাই ছিলেন বিনায়ক দামোদর সাভারকরের স্ত্রী। টুইটার ব্যবহারকারীরা রণদীপের রূপান্তর দেখে মুগ্ধ। আগামী ২২ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এই ছবির পরিচালক মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে নায়কের। ছবিটির প্রযোজকও তিনি। স্বতন্ত্র বীর সাভারকার অঙ্কিতা লোখান্ডের তৃতীয় বলিউড ছবি। তিনি কঙ্গনা রানাউতের মণিকর্ণিকার মাধ্যমে তার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তিনি ঝালকারিবাইয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

Advertisement
Tags :
Advertisement