For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আম্বানি পুত্রের বিয়েতে নাচবেন রণবীর-আলিয়া, পারিশ্রমিক কত নিচ্ছেন?

যাই হোক, অনন্ত আম্বানি-রাধিকার বিবাহ অনুষ্ঠান হবে জামনগরে। শোনা যাচ্ছে, তাঁদের বিয়েতে নাচতে পারেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটও।
05:18 PM Feb 05, 2024 IST | Sushmitaa
আম্বানি পুত্রের বিয়েতে নাচবেন রণবীর আলিয়া  পারিশ্রমিক কত নিচ্ছেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বলিউড তৈরি হচ্ছে আরেকটা গ্র্যান্ড বিবাহের জন্যে। আগামী মাসেই অর্থাৎ ১-৩ মার্চে সাত পাকে বাঁধা পড়বেন শিল্পপতি মুকেশ এবং নীতা আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্যে। গত বছরেই বাগদান হয়ে গিয়েছে তাঁদের। তাঁদের বাড়ির যেকোনও অনুষ্ঠানেই উপস্থিত থাকে গোটা বলিউড।

Advertisement

দুর্দান্ত সব লুকে ধরা দেন তারকা, যা দেখার জন্যে মরিয়া হয়ে ওঠেন নেটিজেনরাও। তবে অনন্ত আম্বানি এবং রাধিকার বিয়ে বলিউডের একটি নিঃসন্দেহে বিগ ফ্যাট ওয়েডিং! তাতে বলিউড তারকাদের দেখা যাবে তো বটেই, সঙ্গে সুযোগ মিলবে তাঁদের পারফরম্যান্স দেখারও। যাই হোক, অনন্ত আম্বানি-রাধিকার বিবাহ অনুষ্ঠান হবে জামনগরে। শোনা যাচ্ছে, তাঁদের বিয়েতে নাচতে পারেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটও। গতকাল ছোট্ট রাহাকে নিয়ে মুম্বইয়ের ব্যক্তিগত বিমানবন্দরে দেখা মিলেছিল রণবীর আলিয়ার।কিন্তু কোথায় যাচ্ছেন তাঁরা, সেটা বোঝা যায়নি! পরে জামনগরের এই দম্পতির আরও একটি ভিডিও প্রকাশিত হয়েছে। আর তাতেই ভক্তরা দুয়ে দুয়ে চার করেছেন। বোঝা গেল যে, অনন্ত-রাধিকার বিয়েতে পারফরম্যান্সের জন্য মহড়া দিতে গিয়েছিলেন রণবীর-আলিয়া। 

Advertisement

জনপ্রিয় পাপারাজ্জি হ্যান্ডেল মানব মঙ্গলানির পোস্ট করা ভিডিওতে, রণবীর কাপুরকে একটি হালকা নীল রঙের সোয়েটশার্টে দেখা গিয়েছিল, সঙ্গে হালকা নীল ডেনিমে, আর সাদা স্পোর্টস জুতা এবং একটি কালো টুপি পরে নিজের চেহারা সম্পূর্ণ করেন। আর অভিনেত্রীকে সবুজ টি-তে কিউট দেখাচ্ছিল, রাহাকে সাদা পোশাকে দেখা যাচ্ছিল। সম্প্রতি, রণবীর কাপুরের একটি ফ্যান ক্লাব একটি ভিডিও শেয়ার করেছে যাতে অনন্ত আম্বানিকে রণবীর কাপুর এবং আলিয়া ভট্টের সঙ্গে আকস্মিকভাবে হাঁটতে দেখা গিয়েছিল। যাই হোক, শোনা গিয়েছে, অনন্ত-রাধিকার বিয়ের জন্যে লাখ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন রণবীর-আলিয়া। রণবীর কাপুরকে পরবর্তীতে দুটি বড় প্রকল্পে দেখা যাবে। প্রথমটি হল নীতেশ তিওয়ারির রামায়ণ, যেখানে তিনি ভগবান রামের ভূমিকায় অভিনয় করবেন। রিপোর্ট অনুসারে, দক্ষিণী সেনসেশন সাই পল্লবী সীতা জির ভূমিকায় অভিনয় করবেন এবং কেজিএফ তারকা যশকে রাবনের ভূমিকায় দেখা যাবে।

জানা গেছে, লন্ডন ও ভারতে ছবিটির শুটিং হবে। এছাড়াও, সম্প্রতি ঘোষিত সঞ্জয় লীলা বানসালির ম্যাগনাম অপাস লাভ অ্যান্ড ওয়ার-এও তাকে দেখা যাবে। ছবিটিতে রণবীর, আলিয়া ভাট এবং ভিকি কৌশলের একটি স্বপ্নের কাস্টিং রয়েছে। বর্তমানে আলিয়া জিগরার শুটিংয়ে ব্যস্ত।

Advertisement
Tags :
Advertisement