OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রাক্তন ক্যাটরিনার সামনেই ভিড় ঠেলে আলিয়াকে রক্ষা রণবীরের

এদিন প্রাক্তনের সামনেই আলিয়ার প্রতি রণবীরের একাধিক দৃষ্টিভঙ্গি মন জয় করল ভক্তদের। স্বামীর সমস্ত দায়িত্ব পালন করলেন অভিনেতা
10:56 AM Jan 23, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল অযোধ্যায় হয়ে গেল রামমন্দিরের 'প্রাণপ্রতিষ্টা'। যুগ যুগ ধরে অপেক্ষাকৃত হিন্দু ধর্মাবলম্বীদের অবশেষে জয় হল। ১৯৯২ সালে বাবরি মসজিদেয ধ্বংসের তিন দশক পরে অবশেষে গড়ে উঠল রামমন্দির। রামমন্দিরের শুভ উদ্বোধনের পাশাপাশি গোটা দেশজুড়ে গতকাল অকাল দীপাবলি অনুষ্ঠিত হয়েছে।

যাই হোক, গতকাল রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সামিল হয়েছিলেন বলিউডের একাধিক তারকারা। যাদের মধ্যে থেকে রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার টুকরো টুকরো ভিডিও ভাইরাল হচ্ছে। তবে ভক্তি ভুলে তারকাদের দেদার সেলফি তোলা, এদিন দৃষ্টিকটু লেগেছে অনেকের। যাই হোক, একই মঞ্চে প্রাক্তন-বর্তমানের সঙ্গে ছিলেন রণবীর, তা নিয়েও কম চর্চা চলেনি। অযোধ্যায় নেমে তাঁদের না হেঁটে ইলেকট্রিক টোটোতে তাঁদের মন্দিরে পৌঁছন সব নিয়েও কম কথা হয়নি। আলিয়ার সঙ্গে বিয়ের আগে ক্যাটরিনার সঙ্গে বেশ কিছুদিন ডেটিং করেছেন রণবীর। যদিও এখন সবটাই আলাদা। ভিকি কৌশলকে বিয়ে করে এখন পাঞ্জাবি ঘরের বহু রানী ক্যাটরিনা। এদিন প্রাক্তনের সামনেই আলিয়ার প্রতি রণবীরের একাধিক দৃষ্টিভঙ্গি মন জয় করল ভক্তদের। স্বামীর সমস্ত দায়িত্ব পালন করলেন অভিনেতা, অযোধ্যায় তাঁদের উপস্থিতিতে স্বাভাবিকভাবেই ভক্তদের ভিড় জমেছিল। সেখানেই ভিড় থেকে আলিয়াকে রক্ষা করতে দেখা গেল রণবীরকে।

এদিন আলিয়া যে শাড়িটি পরেছিলেন তাতে রামায়ণের গল্পের মোটিফ ছিল। যেটি এখন টক অফ দ্য টাউন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, রণবীরকে আলিয়াকে মন্দির চত্বরে সুরক্ষিতভাবে রক্ষা করছেন। এদিন আলিয়া ভাট মাধুরিয়া ক্রিয়েশন্স নামে একটি বুটিকের সাধারণ টিলের শাড়ি পরেছিলেন। যেটিতে রামায়ণের গল্পকে চিত্রিত করা হয়েছিল। অন্যদিকে রণবীর অনুষ্ঠানে ধুতি কুর্তা পরেছিলেন। আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছিল 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে রণবীর সিংয়ের সঙ্গে। এখন তিনি পরিচালক ভাসান বালার সঙ্গে তার পরবর্তী প্রজেক্ট 'জিগরা'-এর জন্য জন্য প্রস্তুতি নিচ্ছেন। রণবীরকে শেষ দেখা গিয়েছিল অ্যানিমালে, যেটি বক্স অফিসে দুর্দান্ত হিট করেছে। 

Tags :
alia ranbir
Next Article