For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুক্তির দিনেই উত্তর আমেরিকায় ইতিহাস গড়ল রণবীর-রশ্মিকার 'অ্যানিমাল'

ফিল্মের এক্স হ্যান্ডেল শেয়ার করেছে যে 'অ্যানিমাল' হল প্রথম হিন্দি ছবি যা উত্তর আমেরিকায় $1 মিলিয়ন অতিক্রম করেছে। নোটে লেখা ছিল, 'ইতিহাস তৈরি হয়েছে!!
11:31 AM Dec 01, 2023 IST | Sushmitaa
মুক্তির দিনেই উত্তর আমেরিকায় ইতিহাস গড়ল রণবীর রশ্মিকার  অ্যানিমাল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ ১ ডিসেম্বর। বিশ্বব্যাপী ৩ টি ভাষায় মুক্তি পেল রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত ছবি 'ANIMAL'। যদিও মুক্তির আগেই ছবিটি শাহরুখের রেকর্ড ভাঙার লক্ষ্যে ছিল, কারণ গতকাল পর্যন্তও ছবির অগ্রিম আয় হয়ে দাঁড়িয়েছিল ২২ কোটি টাকা। ছবির ট্রেলার দেখেই উত্তেজনা এক্কেবারে চরমে উঠেছিল ভক্তদের। ছবিতে রণবীরের রক্তাক্ত চেহারার সঙ্গে উপরি পাওনা হিসেবে অনীল কাপুর এবং ববি দেওলের মারাত্মক অভিনয় মন কেড়েছে সকলের।

Advertisement

আজ ভোর ৭ টা থেকেই ছবির শো শুরু হয়েছে ভারতের একাধিক প্রেক্ষাগৃহে। এছাড়াও ছবিটি বিদেশের মাটিতেও ভালো রোজগার করবেন বলে আশা করছেন বাণিজ্যিক বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই উত্তর আমেরিকায় ছবিটি ইতিহাস সৃষ্টি করে ফেলেছে Animal'। ২০০ কোটি দিয়ে নির্মিত ছবিটিতে সকল চরিত্রই দুর্দান্ত অভিনয় করেছেন বলে সমালোচকদের মত। রণবীরের পাশাপাশি ববি দেওলের অভিনয়ও মারাত্মক প্রশংসিত হয়েছে। এছাড়াও রণবীরের নায়িকা রশ্মিকাও নিজের চরিত্র দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। উত্তর আমেরিকায় Animal-ই প্রথম হিন্দি চলচ্চিত্র, যেটি এই মূহুর্তে $1 মিলিয়ন অতিক্রম করে ফেলেছে। 'অ্যানিমাল'-এর অফিসিয়াল এক্স (প্রাক্তন টুইটার) হ্যান্ডেল আজ খবরটি শেয়ার করেছেন নির্মাতারা। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই মুভিতে রণবীর এবং অনিলের চরিত্রগুলির মধ্যে পিতা-পুত্রের সম্পর্ককে দেখানো হয়েছে। 'অ্যানিমাল' বিশ্বব্যাপী ভক্তদের কাছ থেকে উত্তেজনাপূর্ণ পর্যালোচনা পাচ্ছে।

Advertisement

ফিল্মের এক্স হ্যান্ডেল শেয়ার করেছে যে 'অ্যানিমাল' হল প্রথম হিন্দি ছবি যা উত্তর আমেরিকায় $1 মিলিয়ন অতিক্রম করেছে। নোটে লেখা ছিল, "ইতিহাস তৈরি হয়েছে!! #Animal উত্তর আমেরিকায় $1 মিলিয়ন অতিক্রম করেছে PST 5:30 PM প্রিমিয়ার! এই কৃতিত্ব অর্জনের জন্য প্রথম হিন্দি ফিল্ম! আরও অনেক রেকর্ড ভাঙবে বলে আশা! #AnimalPremieres#AnimalTheFilm (sic)।" ছবিতে রণবীরের চরিত্র, অর্জুন নামে একজন গ্যাংস্টারকে বর্ণনা করেছে। যে এমন একজন ব্যক্তি যিনি নির্মম এবং উচ্চাভিলাষী, তার লক্ষ্য অর্জনের জন্য যে কোনও প্রান্তে যেতে ইচ্ছুক। গল্পটি একটি পিতা এবং পুত্রের মধ্যে অস্থির সম্পর্কের অবনতির উপর নির্ভর করে তৈরি। অর্জুন, আন্ডারওয়ার্ল্ডের একজন উদীয়মান তারকা, সে তাঁর চিহ্ন তৈরি করতে এবং নিজেকে গণনা করার মতো একটি শক্তি হিসাবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর। যাইহোক, তার পথটি একটি শক্তিশালী প্রতিদ্বন্দ্বী দ্বারা অতিক্রম করেছে, যার ভূমিকায় অভিনয় করেছেন ববি দেওল, যিনি তার অঞ্চল রক্ষা করার জন্য কিছুতেই থামবেন না। 

Advertisement
Tags :
Advertisement