OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুক্তির আগেই ৪ কোটি টাকা আয় করে ফেলল রণবীরের 'Animal', কিন্তু কীভাবে?

যেখানে দেখা গিয়েছে, পিভিআর এবং আইনক্স প্রথম দিনের জন্য প্রায় ৪৩,০০০ টিকিট বিক্রি করেছে এবং সিনেপোলিস ৯,৫০০ টাকার টিকিট বিক্রি হয়েছে। সুতরাং জাতীয় চেইনে মোট অগ্রিম বুকিং ৫২০০০ এর সংখ্যা ছাড়িয়েছে।
04:46 PM Nov 26, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর কাপুর এবং সন্দীপ রেড্ডি ভাঙ্গার প্রথম সহযোগিতা 'Animal'। এই ছবি নিয়ে বছরের শুরু থেকেই ভক্তদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। অগস্ট মাসে ছবিটির মুক্তির কথা থাকলেও প্রোডাকশনের কিছু কাজের জন্যে মুক্তি বিলম্ব করা হয়। অবশেষে আগামী ১ ডিসেম্বর গোটা বিশ্বব্যাপী ৩টি ভাষায় মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত সিনেমা 'Animal'। ছবিতে রোমান্টিক খোলস ছেড়ে রণবীর রুদ্ররূপে ধরা দিচ্ছেন। ছবির পোস্টার, টিজার, ট্রেলার, সব নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে দাপাদাপি। বাপ-ছেলের একটি বিস্ফোরক রসায়ন নিয়ে নির্মিত হয়েছে ছবির কাহিনী। ছবিতে রণবীরের পাশাপাশি নজর কাড়ছেন ববি দেওলও। প্রতিপক্ষের ভূমিকায় ববি দেওলের অভিনয়ের ছাপে মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

এত উত্তেজনা বহন করছে ছবিটি, যার ফলে ভক্তদের উন্মাদনাও চরমে উঠেছে। গতকাল থেকেই শুরু হয়েছে ছবির টিকিট বুকিং। ছবিতে আরও অভিনয় করছেন, অনিল কাপুর, রশ্মিকা মান্দান্না। ছবিটি মেঘনা গুলজারের স্যাম বাহাদুর অভিনীত ভিকি কৌশলের সঙ্গে সংঘর্ষে নামছে। খবর অনুযায়ী, ছবিটির অগ্রিম বুকিং প্রবণতার উপর ভিত্তি করে অনুমান, রণবীর কাপুরের ছবিটি সবচেয়ে বড় ওপেনার হয়ে উঠতে পারে। কেননা সান সিল্কের প্রাথমিক প্রবণতা অনুসারে, Animal ইতিমধ্যেই হিন্দি, তেলেগু এবং তামিল সহ তিনটি ভাষায় ৩.৪ কোটি টাকা আয় করে ফেলেছে। ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ রবিবার অ্যানিমাল অন এক্স-এর জন্য অগ্রিম বুকিং স্ট্যাটাস শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, পিভিআর এবং আইনক্স প্রথম দিনের জন্য প্রায় ৪৩,০০০ টিকিট বিক্রি করেছে এবং সিনেপোলিস ৯,৫০০ টাকার টিকিট বিক্রি হয়েছে। সুতরাং জাতীয় চেইনে মোট অগ্রিম বুকিং ৫২০০০ এর সংখ্যা ছাড়িয়েছে।

রণবীর কাপুর Animal এর সঙ্গে তার ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনের সাক্ষী হতে চলেছেন। ২০২২ সালে, তার চলচ্চিত্র, ব্রহ্মাস্ত্র, বক্স অফিসে প্রথম দিনে ৩৭ কোটি রুপি আয় করেছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা দ্বারা পরিচালিত, যিনি আগে বলিউডে কবির সিংকে দিয়েছিলেন, ছবিটি পিতা ও পুত্রের বন্ধন এবং কীভাবে এটি কুৎসিত হয়ে ওঠে তা অনুসরণ করেছিল। রণবীর কাপুরকে তার বাবাকে তার মতো করতে সীমা অতিক্রম করতে দেখা যায় এবং প্রক্রিয়া চলাকালীন একজন অপরাধীতে পরিণত হয়। অন্যদিকে, রশ্মিকা মান্দান্না কাপুরের প্রেমের আগ্রহের চরিত্রে অভিনয় করেছেন যখন অনিল কাপুর এবং ববি দেওল যথাক্রমে তার বাবা এবং শত্রু। ১০০ কোটি রুপি বাজেটে তৈরি হয়েছে, Animal।

Tags :
animalranbir kapoor
Next Article