OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের ধর্ষণ দিল্লির বুকে, গরম ডাল ঢেলে শারীরিক নির্যাতন

10:44 AM Feb 07, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের ধর্ষণের ঘটনা ঘটল রাজধানী দিল্লির বুকে। এক সপ্তাহ ধরে দার্জিলিং থেকে আসা এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। গায়ের গরম ডাল ঢেলে মহিলার ওপর অত্যাচার করার কথাও জানা গিয়েছে। ইতিমধ্যে গোটা ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ওই যুবকের নাম পারশ। অভিযুক্তের বাড়ি উত্তরাখণ্ডে। মহিলাকে ধর্ষণ ও শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। গত ৩০ জানুয়ারি গোটা বিষয়টি পুলিশের নজরে আসে। তদন্তে নেমে পুলিশ আধিকারিকরা জানতে পারেন, গত তিন-চার মাস ধরে পারশের সঙ্গে আলাপ ওই মহিলার। এরপর দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক আরও গভীর হয়। গত জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে বেঙ্গালুরুতে একটি পরিচারিকার কাজ পান ওই মহিলা। দিল্লি হয়ে তিনি বেঙ্গালুরুতে যাওয়ার বিষয়টি স্থির করেন। তবে বেঙ্গালুরুতে যাওয়ার আগে দু-এক দিন দিল্লিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সেইসময় পারশের বাড়িতেই থাকতে শুরু করেন ওই মহিলা।

এরপর তদন্তকারীরা জানতে পারেন, পারশ তখন ওই মহিলাকে বেঙ্গালুরুতে যেতে দেননি। পারশ আশ্বাস দিয়েছিল, তিনি ওই মহিলাকে কাজ খুঁজে দেবেন। পারশের আশ্বাসে সন্তুষ্ট হয়ে বেঙ্গালুরুতে যাওয়ার পরিকল্পনা বন্ধ করে দেন ওই মহিলা। এরপর যত দিন যেতে থাকে, ততই ওই মহিলার ওপর নির্যাতনের মাত্রা বাড়তে থাকে। মহিলাকে ধর্ষণ করা থেকে শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতনও শুরু করে পারশ। গায়ে গরম ডাল ঢেলে নির্যাতন চালানো হয়। শারীরিক নির্যাতনের জেরে মহিলার শরীরের একাধিক জায়গায় পোড়ার দাগ হয়ে যায়। ইতিমধ্যে নেব সরাই থানার পুলিশ অভিযুক্তকে জেরা করে তদন্ত শুরু করেছে।

Tags :
Crime NewsDarjeelingdelhiPoliceRape
Next Article