For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পর্ণ ভিডিওতে রশ্মিকার মুখ, সহ-অভিনেত্রীর পাশে বিগ বি, আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি

ভিডিওটিতে কালো পোশাক পরা একটি মহিলাকে লিফটে প্রবেশ করতে দেখা গিয়েছে অশ্লীল অবতারে। আর সেই মহিলার মুখের পরিবর্তে দেওয়া হয়েছে 'পুষ্পা' অভিনেত্রীর মুখমণ্ডল।
12:51 PM Nov 06, 2023 IST | Sushmitaa
পর্ণ ভিডিওতে রশ্মিকার মুখ  সহ অভিনেত্রীর পাশে বিগ বি  আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে তারকাদের সমস্ত ছবি এবং ভিডিও। যেখানে তারকাদের মজার মজার ভিডিওর পাশাপাশি ভাইরাল হচ্ছে আপত্তিকর সব ভিডিয়োও। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, ভিউজের জন্যে নীল ছবিতে তারকাদের মুখ বসিয়ে নানারকম আপত্তিকর ভিডিও ভাইরাল করা হয়। যেটি নাকি রীতিমতো সাইবার ক্রাইম। আজকাল ডিজিটাল মিডিয়ার ব্যবহার এতটাই বেড়ে গিয়েছে যে, মানুষ ইনকামের পথ হিসেবে যে কারুর মুখ মর্ফ করে সুবিধা অর্জন করছেন। সম্প্রতি অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার সঙ্গেও এমন ঘটনা ঘটেছে। যার ফলে ভালমতো ফ্যাসাদে পড়েছেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা।

Advertisement

এই ডিপফেক ভিডিওটির জন্যে এবার অভিনেত্রীর পাশে দাঁড়ালেন খোদ অমিতাভ বচ্চন। তিনি এর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। কিন্তু ভাইরাল ভিডিওটি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী। রশ্মিকা মান্দান্না হলেন সর্বশেষ সেলিব্রিটি যিনি তাঁর ডিপফেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে সাইবার ক্রাইমের শিকার হয়েছেন। ভিডিওটিতে কালো পোশাক পরা একটি মহিলাকে লিফটে প্রবেশ করতে দেখা গিয়েছে অশ্লীল অবতারে। আর সেই মহিলার মুখের পরিবর্তে দেওয়া হয়েছে 'পুষ্পা' অভিনেত্রীর মুখমণ্ডল। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, অনেকে এটিকে জাল বলে উল্লেখ করেছেন। বিষয়টি নজর এড়িয়ে যায়নি খোদ অমিতাভ বচ্চনেরও।

Advertisement

তিনি তাঁর 'গুড বাই'-এর সহ অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে একই বিষয়ে ভিন্ন মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় রশ্মিকার ডিপফেক ভিডিও প্রকাশের পরে, অমিতাভ বচ্চন দ্রুত এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। ইন্টারনেট ব্যবহারকারীরা উল্লেখ করেছেন যে আসল ভিডিওতে মহিলাটি জারা প্যাটেল, একজন ব্রিটিশ ভারতীয় যার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ফলোয়ার রয়েছে। অমিতাভ বচ্চন X-এ তাঁর মতামত শেয়ার করে লিখেছেন, "হ্যাঁ এটি আইনি জন্য একটি শক্তিশালী মামলা।" এর বাইরে, মেগাস্টার এক্স-এ একজন সাংবাদিকের আরেকটি টুইটও শেয়ার করেছেন, যা ছিল ব্রিটিশ ভারতীয়দের আসল ভিডিও। রশ্মিকা ২০২২ সালের গুডবাই ফিল্ম দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

বিকাশ বেহল পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছিলেন নীনা গুপ্তা, পাভেল গুলাটি, এলি আভ্ররাম, সুনীল গ্রোভার এবং সাহিল মেহতা। বিগ বি-র মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। এদিকে, কাজের ফ্রন্টে, রশ্মিকাকে পরবর্তীতে রণবীর কাপুরের সঙ্গে 'Animal'-এ দেখা যাবে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা দ্বারা পরিচালিত, এতে অনিল কাপুর এবং ববি দেওল প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং এটি ১ ডিসেম্বর থিয়েটারে হিট করার জন্য প্রস্তুত। অন্যদিকে, বিগ বি, একটি সাই-ফাই অ্যাকশন থ্রিলার ফিল্ম কালকি 2898 খ্রিস্টাব্দ, একটি কোর্টরুম ড্রামা ফিল্ম 'সেকশন 84' এবং 'থালাইভার 170' রজনীকান্তের সঙ্গে তাঁর কিটিটিতে রয়েছে।

Advertisement
Tags :
Advertisement