OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সন্ধেতেই সাত পাকে বাঁধা পড়ছেন রূপাঞ্জনা-রাতুল

নিউ টাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বিয়ে করবেন রাতুল এবং রূপাঞ্জনা। হিন্দু ধর্মের সমস্ত রীতি মেনেই বিয়ে করবেন তাঁরা। এদিন সকালে নান্দীমুখের জন্যে হালকা সবুজ রঙের সুতির শাড়ি পরে ছিলেন রূপাঞ্জনা।
01:21 PM Apr 19, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: লোকসভার ভোটের শুভক্ষণে ৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। টলিউডে একের পর এক খুশির মরসুম। সাড়ে ছ’বছরের সম্পর্কের পরিণতি হতে চলেছে রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়ের। প্রায় পাঁচ বছরের সম্পর্ক তাঁদের। ২০১৭ সালে স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হওয়ার পর থেকে একাই ছেলেকে বড় করছেন অভিনেত্রী। অন্য দিকে, রাতুল
মুখোপাধ্যায় টলিপাড়ার চেনামুখ। বেশকিছু সিরিয়ালেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা, তখন থেকেই বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে গড়ায় প্রেমের সম্পর্কে। রাতুলের সঙ্গে যখন অভিনেত্রী প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন, তখন রূপাঞ্জনার ছেলের বয়স ছিল ৪ বছর। বর্তমানে ষষ্ঠ শ্রেণীর ছাত্র সে।

ছেলে আর রাতুলের মধ্যেও দারুণ সম্পর্ক। ছেলের অনুমতি নিয়েই বিয়ের পিঁড়িতে বসছেন রূপাঞ্জনা মৈত্র। গতবছর পাহাড়ে বাগদান সেরেছেন রাতুল আর রূপাঞ্জনা। তখন থেকেই সম্পর্ক আর আড়ালে রাখেন নি তাঁরা। এবার চলে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। ৬ বছরের সম্পর্ক পরিণতি পাচ্ছে রাতুল-রূপাঞ্জনার। শুক্রবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। সকাল থেকেই শুরু হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান, প্রথমে হল বৃদ্ধি, নান্দীমুখের অনুষ্ঠান। নিউ টাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বিয়ে করবেন রাতুল এবং রূপাঞ্জনা। হিন্দু ধর্মের সমস্ত রীতি মেনেই বিয়ে করবেন তাঁরা। এদিন সকালে নান্দীমুখের জন্যে হালকা সবুজ রঙের সুতির শাড়ি পরে ছিলেন রূপাঞ্জনা। শাঁখা-পলা, মাথায় মুকুটে সাজেন নববধূ রূপাঞ্জনা।

অন্য দিকে রাতুলের পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। রূপাঞ্জনা আগেই জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানের জন্য কোনও প্রথাগত কার্ড ছাপাননি তাঁরা। ই-কার্ডের মাধ্যমেই অতিথিদের নিমন্ত্রণ সেরেছেন। জানা গিয়েছে, শুক্রবার বিকাল সাড়ে চারটেয় তাঁদের বিয়ের লগ্ন। বিয়েতে লাল টুকটুকে বেনারসিতে সাজবেন রূপাঞ্জনা। গায়েহলুদ থেকে সিঁদুরদান সব হবে। বিয়ের জন্যে ছেলে রিয়ানের জন্যে পাঞ্জাবি কিনেছে রাতুল। ছেলে আর রাতুলের সুন্দর সম্পর্কে তিনি ভাগ বসাতে চান না। এর আগেই রূপাঞ্জনা নিজেই জানিয়েছিলেন যে, ছেলের কথা মাথায় রেখেই বিয়ের করছেন তাঁরা। এদিন তাঁদের বিয়েতে রূপাঞ্জনা ও রাতুলের কাছের মানুষরা সবাই উপস্থিত থাকবেন।

Tags :
rupanjana ratul
Next Article