For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভোটের মুখে কলকাতায় 'র' প্রধান রবি সিনহা, জোর জল্পনা

06:08 PM Mar 22, 2024 IST | Subrata Roy
ভোটের মুখে কলকাতায়  র  প্রধান রবি সিনহা  জোর জল্পনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শুক্রবার দুপুরে ঝটিকা সফরে কলকাতায় পা রাখলেন দেশের সর্বোচ্চ গোয়েন্দা সংস্থা র' এর চিফ রবি সিনহা। রাজারহাট সংলগ্ন নিউটাউনের একটি হোটেলে র' এর (Raw)সর্বময় কর্তা রবি শর্মা আছেন। সূত্রের খবর অনুযায়ী সেখানে তিনি বেশ কয়েকটি বৈঠক করবেন। বৈঠকে উপস্থিত থাকবেন এন আই এ সহ দেশের কেন্দ্রীয় এজেন্সি গুলির রাজ্যের বাছাই করা কিছু অফিসার। নির্বাচনের প্রাক্কালে কলকাতায় র' এর প্রধানের এই আগমন যথেষ্ট উল্লেখযোগ্য বলে মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement

অনুপ্রবেশ সহ নির্বাচনে কালো টাকার ব্যবহার রুখতে কড়া নির্দেশ দিয়েছে জাতীয় নির্বাচন কমিশন। ইতিমধ্যে নাকা চেকিং করার সময় কোলাঘাট সংলগ্ন জাতীয় সড়ক থেকে বৃহস্পতিবার রাতে উদ্ধার হয়েছে লক্ষ লক্ষ টাকা। উড়িষ্যা(Orissa) থেকে তিনজন এই লক্ষ লক্ষ টাকা নিয়ে শহরে প্রবেশ করার সময় গাড়ি।সহ ধরা পড়ে। নির্বাচন কমিশন ইতিমধ্যে মালদহের (Malda)বেশ কয়েকটি বিধানসভায় এলাকাকে কালো টাকা আনা গোনার কেন্দ্রস্থল বলে চিহ্নিত করেছে। কলকাতার দুটি কেন্দ্রকেও অবৈধ অর্থের লেনদেনের স্থল বলে কমিশন তার রিপোর্টে উল্লেখ করেছে।

Advertisement

এমতো পরিস্থিতিতে দেশের সর্বোচ্চ গোয়েন্দা সংস্থা র '-এর প্রধানের কলকাতায় পদার্পণ যথেষ্ট উল্লেখযোগ্য বলেই মনে করছে ওয়াকিবহুল মহল। তবে তিনি কতদিন এখানে থাকবেন এই গোটা বিষয়টি অত্যন্ত গোপন রাখা হয়েছে। জানা গেছে, ওই হোটেলে কয়েকটি বৈঠক করার পর তিনি এই শহর ছেড়ে অন্যত্র রওনা দেবেন। কলকাতা বিমানবন্দরের(Kolkata Airport) কাছাকাছি তাই একটি হোটেলে তার থাকার ব্যবস্থা করা হয়েছে। গোটাও হোটেলটিকে ঘিরে নিশ্চিদ্র নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে।রাজনৈতিক মহলের ব্যাখ্যা হল , দেশে সি এ এ চালু হওয়ার পর তড়িঘড়ি কলকাতায় হাজির হয়েছেন 'র ' এর প্রধান রবি সিনহা।

Advertisement
Tags :
Advertisement