For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেকর্ড ব্রেক! মুক্তির ১ সপ্তাহ আগেই ৩৩ হাজার টিকিট বিক্রি সলমনের ছবির

সলমান, শাহরুখ এবং হৃতিককে এক ফ্রেমে একত্রিত করার একটি YRF চলচ্চিত্রের জন্য এটিই প্রথম।
01:50 PM Nov 05, 2023 IST | Sushmitaa
রেকর্ড ব্রেক  মুক্তির ১ সপ্তাহ আগেই ৩৩ হাজার টিকিট বিক্রি সলমনের ছবির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খানের দেখানো পথেই হাঁটলেন তাঁর খান ভাই সলমন। আগামী ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে সলমনের বহু প্রতীক্ষিত ছবি 'টাইগার ৩'। ইতিমধ্যেই ছবির পোস্টার, গান, ট্রেলার, সংলাপ সবটাই ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। সলমন ভক্তদের রীতিমতো অপেক্ষার বাঁধ ভেঙেছে। সলমান খান এবং ক্যাটরিনা কাইফের বছরের বড় ছবি 'টাইগার ৩' বক্স অফিসে একটি দুর্দান্ত উদ্বোধনীর পথে হাঁটতে চলেছে৷ প্রাথমিক অনুমান অনুসারে, টাইগার ৩-এর অগ্রিম বুকিং খোলার পর থেকেই ভক্তদের উন্মাদনা চরমে উঠেছে। Sacnilk.com এর মতে, ইতিমধ্যেই ছবিটির ৩৩,০৯০ টি টিকিট বিক্রি হয়ে গিয়েছে এবং রবিবার থেকে পূর্ণাঙ্গ বুকিং শুরু হবে৷ সুতরাং প্রথম দিনেই একটি দুর্দান্ত উদ্বোধন শুরু হয়েছে।

Advertisement

বক্স অফিস পোর্টাল টুইট করেছে, "#Tiger3 Day 1 Advance ভারতে ১ Cr Gross অতিক্রম করেছে।" চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ অগ্রিম বুকিংয়ের প্রাথমিক অনুমান শেয়ার করে লিখেছেন, “#Xclusiv… Tiger 3 zabardast (আশ্চর্যজনক) শুরু #PVRInox: ৭৫০০ টি টিকিট [Sun] বিক্রি হয়েছে #Delite - #দিল্লি: ২৮০০ টি টিকিট #প্রসাদ - #হায়দ্রাবাদ: ১৪৭০ [সূর্য] #হায়দরাবাদের অন্যান্য সম্পত্তি #অরেঞ্জের মধ্যে ঘন্টা [সূর্য]।" "#এক্সক্লুসিভ... টাইগার ৩ জাতীয় চেইনে... সূর্যের জন্য টিকিট বিক্রি [দিন 1]... #Tiger3 অগ্রিম বুকিং একটি বজ্রপূর্ণ নোটে শুরু হয়েছে। #PVRInox: ২০,০০০ #Cinepolis: ৩৮০০ মোট: ২৩,৮০০ টাকা। ভাবুন, পূর্ণাঙ্গ অগ্রিম বুকিং এখনও শুরু হয়নি, কিন্তু #সালমানিয়া স্পষ্টভাবে স্পষ্ট। #Tiger3।"

Advertisement

টাইগার ৩ শো শুরু হবে সকাল ৭ টায়। যাইহোক, Bookmyshow অনুসারে, মুম্বাইয়ের মতো শহরগুলির জন্য প্রথম শোটি সকাল ৬:০৫ এ দেখা যাবে। 'টাইগার 3', টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। 'এক থা টাইগার' (২০১২) এবং 'টাইগার জিন্দা হ্যায়' (২০১৭) এর পর মনীশ শর্মা দ্বারা পরিচালিত, চলচ্চিত্রটি যশ রাজ ফিল্মস স্পাই ইউনিভার্সের একটি অংশ। এতে সলমন এবং ক্যাটরিনা তাঁদের এজেন্ট টাইগার এবং জোয়া হিসাবে তাঁদের নিজ নিজ ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে আরও অভিনয় করেছেন ইমরান হাশমি যিনি এই সময়ের প্রধান প্রতিপক্ষ। ছবিতে রেবতীও রয়েছেন। ছবিটিতে শাহরুখ খানকেও একটি ছোট চরিত্রে দেখা যাবে। ছবিতে তাকে তার আইকনিক চরিত্র পাঠান হিসেবে দেখা যাবে। একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে হৃতিক রোশনও দ্য ওয়ার থেকে কবির চরিত্রে একটি বিশেষ ভূমিকায় থাকবেন। সলমান, শাহরুখ এবং হৃতিককে এক ফ্রেমে একত্রিত করার একটি YRF চলচ্চিত্রের জন্য এটিই প্রথম। 

Advertisement
Tags :
Advertisement