For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেজিনগরে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বোমাবাজি, আহত ৫

06:45 PM Apr 10, 2024 IST | Subrata Roy
রেজিনগরে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বোমাবাজি  আহত ৫
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার রেজিনগরে বুধবার দুপুরে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বোমাবাজি হয়। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ জেলার রেজিনগর(Rejinagar)। বোমাবাজিতে আহত দু'পক্ষের মোট পাঁচজন। তার মধ্যে একজন শিশুও রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে মুর্শিদাবাদ জেলার রেজিনগরের আন্দুলবেড়ীয়ায়। ঘটনায় আহত হন পঞ্চায়েত সদস্য সামিম সেখ।

Advertisement

যদিও সামিম সেখের পাল্টা অভিযোগ, যারা আক্রমণ করেছে তারা সকলেই কংগ্রেস কর্মী। যদিও আহত সজল সেখের অভিযোগ অস্বীকার করে পাল্টা দাবি করে জানানো হয়েছে দুই পক্ষ তৃণমূল কর্মী।আহত অবস্থায় ইয়ার হোসেন, সামিম সেখ, সজল সেখ ও একজন শিশু ভর্তি আছে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে(Murshidabad Medical College Hospital) ।

Advertisement

জানা গিয়েছে, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই এই বোমাবাজির ঘটনা ঘটে। আহত হয় শিশু সহ মোট পাঁচ। জানা গেছে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বর্তমান ব্লক সভাপতি মাঞ্জু সেখের গোষ্ঠীর সঙ্গে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান রবিউল আলম চৌধুরী গোষ্ঠীর সংঘর্ষ হয়। ঘটনায় আহত দুই পক্ষের পাঁচ জন। ইয়ার হোসেন রবিউল আলম এর গোষ্ঠী সদস্য ও সামিম সেখ ব্লক সভাপতি মাঞ্জু সেখ এর গোষ্ঠীর সদস্য। ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয় রেজিনগর থানার(Rejinagar P.S.) পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । হাসপাতালে গিয়ে আহতদের বয়ান রেকর্ড করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement