For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপিকে হতাশ করিলেন রেখা, পাচ্ছেন স্বাস্থ্যসাথীর সুবিধা

তৃণমূলের বিরুদ্ধে ভোটপ্রার্থী হওয়া বিজেপির রেখা পান স্বাস্থ্যসাথীর সুবিধা। আর এই তথ্য সামনবে আসতেই কার্যত রাম ধাক্কা খেয়ে গিয়েছে বিজেপি।
12:25 PM Mar 28, 2024 IST | Koushik Dey Sarkar
বিজেপিকে হতাশ করিলেন রেখা  পাচ্ছেন স্বাস্থ্যসাথীর সুবিধা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আসন্ন লোকসভা নির্বাচনে(Loksabha Election 2024) বাংলার(Bengal) বুকে উত্তর ২৪ পরগনা(North 24 Pargana) জেলার বসিরহাট লোকসভা(Basirhat Constituency) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী(BJP Candidate) হিসেবে রেখা পাত্রের(Rekha Patra) নাম ঘোষণা করেছে। কিন্তু সেই ঘোষণার সময় থেকেই একের পর এক বিতর্ক শুরু হয়ে গিয়েছে। সেই সব বিতর্কের মাঝেই যেমন রেখার কাছে প্রধানমন্ত্রীর ফোন এসেছিল, ঠিক তেমনি রেখা তাঁর প্রচারও শুরু করে দিয়েছিলেন। কিন্তু তাল কাটল গতকাল। মানে বুধবার। ভোট প্রচারে বেড়িয়ে অসুস্থ হয়ে পড়েন রেখা। তার জেরে তাঁকে কল্যাণী এইমসে ভর্তি করা হয়। দিতে হয় স্যালাইনও। সন্দেশখালিতে একটি জনসভা ছিল তাঁর। কিন্তু সেখানেই পৌঁছেই অসুস্থ হয়ে পড়েন রেখা। আর সেই হাসপাতালে ভর্তি হতে না হতেই আরও এক কেলেঙ্কারি চলে এল সামনে। মমতা বন্দ্যোপাধ্যায় আর তৃণমূলের বিরুদ্ধে ভোটপ্রার্থী হওয়া বিজেপির রেখা পান স্বাস্থ্যসাথীর(Swasthasathi) সুবিধা। আর এই তথ্য সামনবে আসতেই কার্যত রাম ধাক্কা খেয়ে গিয়েছে বিজেপি। কেননা পদ্মশিবির জানতই না রেখা স্বাস্থ্যসাথীর উপভোক্তা।

Advertisement

জানা গিয়েছে রেখার স্বাস্থ্যসাথীর Beneficiary ID নম্বর 208706783। তাঁর স্বাস্থ্যসাথী কার্ডের নম্বর 19071117133651244। যে দুয়ারে সরকারের মাধ্যমে সেই কার্ড করিয়েছিলেন রেখা তার রেজিস্ট্রেশন নম্বর 11526920420307001265। রেখার মোবাইল নম্বর – 9088982835। রেখার বয়স – ৩০ বছর। বাবার নাম ধীরেন নস্কর ও মায়ের নাম সারথী নস্কর। জাতিগত ভাবে রেখা তপশিলি। রেখার স্টেট ব্যাঙ্কের ধামাখালি শাখার অ্যাকাউন্ট নম্বর 37123635144। IFSC Code - SBIN0016919। রেখা স্বাস্থ্যসাথীর সুবিধা পেলেও লক্ষ্মীর ভান্ডারের উপভোক্তা কিনা তা অবশ্য জানা যায়নি। এমনকি সে বা তাঁর পরিবারের সদস্যরা আর কেউ রাজ্য সরকারের কোনও প্রকল্পের সুবিধা পান কিনা সেটাও সামনে আসেনি। তবে ঘটনা এটাই স্বাস্থ্যসাথীর সুবিধা পেয়েও রেখা বিজেপির প্রার্থী হয়েছেন, আর সেটা পদ্ম শিবিরকে অন্ধকারে রেখেই। আগামী দিনে রেখার আর কোন কোন তথ্য বিজেপির মুখ পোড়াবে সেটা জানার জন্য অবশ্যই ৪ জুন পর্যন্ত সকলকে অপেক্ষা করতে হবে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement