OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'শয়তান'বেশী মাধবনকে কীভাবে বিনাশ করবে 'কবির' অজয় দেবগন?

যখন তাঁরা একজন অপরিচিত ব্যক্তিকে (মাধবন) তাঁদের বাড়িতে প্রবেশ করতে দেয়। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন আর মাধবন। এরপর কী হবে, সেই গল্পই বলবে 'শয়তান'।
06:46 PM Feb 22, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মুক্তি পেল বলিউড সুপারস্টার অজয় ​​দেবগনের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'শয়তান'-এর ট্রেলার। ছবিতে অজয় দেবগনের পাশাপাশি আরও অভিনয় করছেন দক্ষিণী ছবির নায়িকা জ্যোতিকা এবং অভিনেতা আর মাধবন। ছবির পোস্টার লঞ্চের সময় থেকেই উত্তেজিত ভক্তরা। অবশেষে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিনক্ষণ। ক্রাইম থ্রিলারটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ৮ মার্চ। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। ছবির ট্রেলারটি বলছে, অজয় দেবগনের চরিত্রের নাম কবির, আর তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন জ্যোতিকা।

কবির তাঁর পরিবারের সঙ্গে উইকএন্ডে গিয়েছেন, সেখানেই তাঁদের যাত্রা রূপ নেয় দুঃস্বপ্নের। যখন তাঁরা একজন অপরিচিত ব্যক্তিকে (মাধবন) তাঁদের বাড়িতে প্রবেশ করতে দেয়। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন আর মাধবন। এরপর কী হবে, সেই গল্পই বলবে 'শয়তান'। বৃহস্পতিবার ট্রেলার লঞ্চ ইভেন্টে অজয় দেবগন ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন। মুম্বইতে ছবিটির ট্রেলার লঞ্চ হওয়ার পর অজয় ​​দেবগন ভৌতিক বিষয় নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন। এবং ছবিটির বিষয়ে বলেন, "আমার কেরিয়ারের প্রথম ১০-১২ বছর যখন আমরা বাইরে শুটিং করতাম, আমি অনেক ভৌতিক ঘটনার সম্মুখীন হয়েছিলাম। তবে সেই অভিজ্ঞতাগুলি কী ছিল, আমি সে সম্পর্কে বলতে চাইছি না, তবে সেগুলি বেশ অস্বস্তিকর ছিল। তবে আমি হরর ছবি করতে পছন্দ করি। কারণ সারা বিশ্বের দর্শকরা এর সঙ্গে সংযোগ স্থাপন করে, বিশ্বের প্রতিটি ধর্ম কালো জাদুর সম্বন্ধে জানে।"

 

অজয় ​​এর আগে ছবির ক্যাপশন দিয়ে ছবিতে তাঁর ফার্স্ট লুক শেয়ার করে বলেছিলেন, "যখন কোনও অদ্ভূত বিষয়ে আমার পরিবার জড়িয়ে যায়, তখন তো পরিবারের কর্তাকে শয়তানের রূপ লাভ করতেই হয়।" ছবিতে আর মাধবন, 'শয়তান' চরিত্রে অভিনয় করেছেন। এর আগে তিনি তাঁর ফার্স্টলুক শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, "ম্যায় হুন শয়তান।" সম্প্রতি মুক্তি পেয়েছে ‘খুশিয়ান বাতোর লো’ শিরোনামের ছবির প্রথম গান। ট্র্যাকটি জুবিন নৌটিয়াল এবং সঙ্গীত অমিত ত্রিবেদী গেয়েছেন। Jio Studios, Devgn Films, এবং Panorama Studios দ্বারা উপস্থাপিত, Shaitaan প্রযোজনা করছেন অজয় ​​দেবগন, জ্যোতি দেশপান্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক।

Tags :
SHAITAAN TRAILER
Next Article