For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শ্রদ্ধা কাপুরই কি ডাইনি, পুরুষরা সাবধান! আসছে স্ত্রী ২, প্রকাশ্যে টিজার

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় টিজার প্রকাশের তথ্য দিয়ে রাজকুমার রাও লিখেছেন, 'এবার স্বাধীনতার পরে চান্দেরিতে সন্ত্রাস হবে! কিংবদন্তিরা ফিরে আসছে।
03:05 PM Jun 25, 2024 IST | Susmita
শ্রদ্ধা কাপুরই কি ডাইনি  পুরুষরা সাবধান  আসছে স্ত্রী ২  প্রকাশ্যে টিজার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে স্ত্রী। মঙ্গলবার মুক্তি পেল রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুরের বহু প্রতীক্ষিত 'স্ত্রী ২'-এর টিজার। আর টিজার প্রকাশিত হতেই ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। স্ত্রী-র প্রথম পার্ট বলিউডের অন্যতম ব্লকবাস্টার হরর কমেডি সিনেমা ছিল। এরপর থেকেই ছবির দ্বিতীয় সংস্করণের জন্যে অপেক্ষায় ভক্তরা। অবশেষে স্ত্রী ২-এর প্রথম ঝলক মুক্তি পেল। স্ত্রী সিক্যুয়েল ঘোষণার পর থেকে, ভক্তরা দ্বিতীয় কিস্তিতে চান্দেরিতে কী ঘটতে চলেছে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। কারণ ছবির প্রথম অংশটি দর্শকদের এমন এক পর্যায়ে রেখে গিয়েছে, যাতে সবাই কেবল অনুমান করছে যে শ্রদ্ধা কাপুর প্রকৃত স্ত্রী কি না। অবশেষে টিজারেই তার ঝলক মিলল।

Advertisement

রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠীর 'স্ত্রী 2' মুক্তি পাবে স্বাধীনতা উপলক্ষে অর্থাৎ ১৫ই আগস্ট। কয়েকদিন আগে অনলাইনে ফাঁস হয়েছিল 'স্ত্রী 2'-এর টিজার। তবে আজ আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করা হয়েছে।জানা গিয়েছে, 'স্ত্রী 2' ছবির টিজার ১৪ জুন 'মুঞ্জা' ছবির সঙ্গে সংযুক্ত করা হয়েছিল। প্রেক্ষাগৃহে 'মুঞ্জা' দেখতে আসা দর্শকরা এই টিজারটি দেখার সুযোগ পেয়েছেন। তখনই কেউ রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেয়। তবে আজ মঙ্গলবার ২৫ জুন আনুষ্ঠানিকভাবে টিজারটি প্রকাশ করা হয়েছে। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় টিজার প্রকাশের তথ্য দিয়ে রাজকুমার রাও লিখেছেন, 'এবার স্বাধীনতার পরে চান্দেরিতে সন্ত্রাস হবে! কিংবদন্তিরা ফিরে আসছে। এই স্বাধীনতা দিবসে'। ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় টিজার প্রকাশের সঙ্গে সঙ্গে দর্শকদের প্রতিক্রিয়াও আসতে শুরু করেছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Maddock Films (@maddockfilms)

এটিকে এ বছরের সেরা টিজার হিসেবে অভিহিত করছেন দর্শকরা। একজন ব্যবহারকারী লিখেছেন, 'হে নারী, তাড়াতাড়ি আসুন'। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'এই মহিলা এখন সবার প্রিয় হয়ে উঠেছেন।' 'স্ত্রী 2' ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক। একই সঙ্গে এটি প্রযোজনা করছে দিনেশ ভিজনের ম্যাডক ফিল্মস। এই ছবিটিও বক্স অফিসে সংঘর্ষের মুখে পড়বে। শ্রদ্ধা এবং রাজকুমার রাওয়ের 'স্ত্রী 2' মুখোমুখি হবে অক্ষয় কুমারের 'খেল-খেল মে' এবং জন আব্রাহামের 'বেদা'-এর সঙ্গে। চান্দেরির পিছনের টিজারটি স্ত্রীর নতুন বিশাল মূর্তি উদ্বোধন করছে। মূর্তির নিচে লেখা 'ও নারী রক্ষা কর্ণ।' তারপরে আসল গ্যাং রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক বন্দোপাধ্যায়কে একত্রিত হতে দেখা যাবে। টিজারে বেশ কয়েকটি ভীতিকর দৃশ্য দেখা যায় এবং অবশেষে, শ্রদ্ধা কাপুরকে লম্বা চুলের বেশে দেখা যায়। টিজারে একটি সেক্সি অবতারে তামান্না ভাটিয়ার আভাস পাওয়া যায়। দেখে মনে হচ্ছে তিনি একটি পেপি ডান্স নম্বরের জন্য একটি ক্যামিও করতে প্রস্তুত৷

Advertisement
Tags :
Advertisement