OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টিআরপির তালিকায় মুখ থুবড়ে 'গীতা LLB', শীর্ষস্থান কার দখলে?

টিআরপিতে ভাল স্থান না পাওয়ায় অল্পদিনেই শেষ হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিক। এদিকে এই মূহুর্তে বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই।
04:14 PM Jul 04, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: আজ বৃহস্পতিবার। মানেই বাংলা ধারাবাহিকের রিপোর্ট কার্ডের দিন। প্রত্যাশা অনুযায়ী, ৪ জুলাই ঠিক দুপুরেই চলে এসেছে জুলাই মাসের প্রথম রিপোর্ট কার্ড। চলতি বছরের শুরু থেকেই হচ্ছে টিআরপির রদবদল। যদিও এর মধ্যে প্রচুর ধারাবাহিক শেষ হয়েছে, প্রচুর ধারাবাহিক শুরু হয়েছে। টিআরপিতে ভাল স্থান না পাওয়ায় অল্পদিনেই শেষ হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিক। এদিকে এই মূহুর্তে বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। এই সপ্তাহে আবারও বেঙ্গল টপার হল 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)। দ্বিতীয় স্থান দখল করল 'ফুলকি'(Phulki)। তৃতীয়তে অটুট রয়েছে 'কোন গোপনে মন ভেসেছে' (Kon Gopone Mon Bheseche)। চতুর্থ স্থানে এলো 'জগদ্ধাত্রী' (Jagaddhatri)। একধাপ নেমে পঞ্চমে গেল সুস্মিতা-সাহেবের 'কথা'(Kotha)। ষষ্ঠ স্থানে দখল করেছে 'শুভ বিবাহ' (Subho Bibaho) ও 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। তবে অনেকটাই স্কোর কমে সপ্তমে জায়গা নিল 'গীতা এলএলবি'(Geeta LLB)। অষ্টম স্থানে 'উড়ান' (Udaan)। নবমে 'রোশনাই'(Roshnai)। দশমে 'বধূয়া'। দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতি সপ্তাহেই গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। তাও জি বাংলাই দখল করে রেখেছে টিআরপির শীর্ষস্থান।

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 প্রথম - নিম ফুলের মধু (৭.৭) (জি বাংলা)

দ্বিতীয় - ফুলকি (৭.৫) (জি বাংলা)

তৃতীয় - কোন গোপনে মন ভেসেছে (৬.৩) (জি বাংলা)

চতুর্থ - জগদ্ধাত্রী (৬.১) (জি বাংলা)

পঞ্চম- কথা (৬.০) (স্টার জলসা)

ষষ্ঠ - শুভ বিবাহ (৫.৬)(স্টার জলসা)

ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৫.৬) (স্টার জলসা)

সপ্তম - গীতা এলএলবি (৫.৫) (স্টার জলসা)

অষ্টম- উড়ান (৫.৩) (স্টার জলসা)

নবম- রোশনাই (৫.২) (স্টার জলসা)

দশম - বধূয়া (৪.৯) (স্টার জলসা)

Tags :
released this week trp rate chart
Next Article