OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সবাই বোল্ড-আউট, টিআরপির তালিকার শীর্ষে 'গীতা L.L.B

এই ধারাবাহিক প্রথম থেকেই ছক্কা হাঁকাচ্ছে। এ সপ্তাহে চতুর্থ স্থান এবং পঞ্চম স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’ এবং ‘অনুরাগের ছোঁয়া’! কী জানতে চান বাকিরা কে কোথায় রয়েছে, চলুন দেখিয়ে দেওয়া যাক।
07:09 PM Feb 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার এলেই টলিপাড়ার সিরিয়াল নির্মাতাদের কপালে চিন্তার ভাঁজ পড়ে যায়। কেন? অবশ্যই টিআরপির জন্যে! আবার কোন সিরিয়ালের ঘাড়ে কোপ পড়বে, তা নিয়েই শুরু হয়ে যায় টেনশন। কারণে বর্তমানে যে সিরিয়াল টিআরপিতে নিজের নাম ওঠাতে পারবে না, প্রথম থেকেই সে বাদের খাতায়, এরকমভাবে গত ২ বছরে প্রায় ৫০ টির বেশি সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। কারুর বয়স ৭০ দিন তো আবার কারুর বয়স ৩ মাস, অর্থাৎ বছর ঘুরতে না ঘুরতেই বিদায়ের ঘন্টা বেজে যায় সেই সমস্ত সিরিয়ালগুলির।

তাই তো টিআরপিতে কে আগে জায়গা নেবে, তা নিয়ে সিরিয়ালের দুই প্রথম সারির চ্যানেলের মধ্যে সংঘর্ষ লেগেই রয়েছে। যাই হোক, আজ বৃহস্পতিবার, হিসেব মতো চলে এসেছে টিআরপি, সারা সপ্তাহের হাড়ভাঙা পরিশ্রমের ফল। নতুন মাসের প্রথম সপ্তাহের টিআরপি তালিকায় কতটা রদবদল হল চলুন দেখে নেওয়া যাক। এ সপ্তাহে প্রথম পাঁচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে সামিল জ্যাস সান্যাল এবং সয়ম্ভু মুখোপাধ্যায়ের গল্প জগদ্ধাত্রী, সামান্য পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। রোহিত এবং ফুলকির গল্প চুটিয়ে উপভোগ করছেন সিনেপ্রেমীরা। তৃতীয় স্থানে রয়েছে ‘গীতা এল.এল.বি’। এই ধারাবাহিক প্রথম থেকেই ছক্কা হাঁকাচ্ছে। এ সপ্তাহে চতুর্থ স্থান এবং পঞ্চম স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’ এবং ‘অনুরাগের ছোঁয়া’! কী জানতে চান বাকিরা কে কোথায় রয়েছে, চলুন দেখিয়ে দেওয়া যাক।

 

প্রথম: জগদ্ধাত্রী (জি বাংলা) ৮.৫

দ্বিতীয়: ফুলকি (জি বাংলা) ৮.৩

তৃতীয়: গীতা এল.এল.বি (স্টার জলসা) ৮.১

চতুর্থ: নিমফুলের মধু (জি বাংলা) ৭.৮

পঞ্চম: অনুরাগের ছোঁয়া (স্টার জলসা) ৭.৩

কথা (স্টার জলসা) ৭.২

ষষ্ঠ: কোন গোপনে মন ভেসেছে (জি বাংলা) ৬.৯, সন্ধ্যাতারা (স্টার জলসা) ৬.৯

সপ্তম: জল থই থই ভালবাসা (স্টার জলসা) ৬.৭

অষ্টম: তোমাদের রাণী (স্টার জলসা) ৬.৬

নবম: কার কাছে কই মনের কথা (জি বাংলা) ৬.৫, লভ বিয়ে আজকাল (স্টার জলসা) ৬.৫

দশম: তুমি আশেপাশে থাকলে (স্টার জলসা) ৬.৩

Tags :
trp list
Next Article