For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টিআরপির শীর্ষস্থানে অটল 'জগদ্ধাত্রী', তবে জয়জয়কার গীতা LLB-র

তার পর থেকেই অনুরাগের ছোঁয়ার সঙ্গে লড়াই চালিয়ে একেবারে ক্লিন বোল্ড করে দিল। তৃতীয় স্থান ধরে রাখল নিম ফুলের মধু। নম্বর বেড়ে টিআরপির তালিকায় জায়গার একটু উঁচুতেই স্থান নিক লাভ বিয়ে আজকাল।
07:49 PM Feb 01, 2024 IST | Sushmitaa
টিআরপির শীর্ষস্থানে অটল  জগদ্ধাত্রী   তবে জয়জয়কার গীতা llb র
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বছরের প্রথম মাসটাই এক্কেবারে টিআরপির তালিকায় তাণ্ডব চালাল বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। জি বাংলা, স্টার জলসার মধ্যে চলছে এক্কেবারে টানটান লড়াই। কার আগে কে দৌড়বে সেটাই এখন দেখার পালা। যাই হোক, গত বছরের শেষের দিকেই দুই চ্যানেলেই এসেছে একাধিক নতুন ধারাবাহিক। বিদায় নিয়েছে একগুচ্ছ পুরোনো ধারাবাহিক। এবার জানা উচিত, জানুয়ারির শেষ সপ্তাহে কেমন ফল করল ধারাবাহিকগুলি। তবে এবারে বড় চমক দিল স্টার জলসার গীতা এলএলবি। ফুলকির সঙ্গেই দ্বিতীয় স্থানে উঠে এল এই ধারাবাহিক। এদিকে জানুয়ারির শেষ সপ্তাহে এসে প্রথম স্থান ধরে রাখল জগদ্ধাত্রী। সেরার মুকুট বজায় রাখল। ২০২২ সালের অগস্ট থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। তার পর থেকেই অনুরাগের ছোঁয়ার সঙ্গে লড়াই চালিয়ে একেবারে ক্লিন বোল্ড করে দিল। তৃতীয় স্থান ধরে রাখল নিম ফুলের মধু। নম্বর বেড়ে টিআরপির তালিকায় জায়গার একটু উঁচুতেই স্থান নিক লাভ বিয়ে আজকাল। দেখে নিন এই সপ্তাহের পুরো টিআরপির তালিকা।

Advertisement

প্রথম: জগদ্ধাত্রী (৮.৭) (জি বাংলা)

Advertisement

দ্বিতীয়: ফুলকি (জি বাংলা) / গীতা LLB (৮.১) (স্টার জলসা)

তৃতীয়: নিম ফুলের মধু (৭.৮) (জি বাংলা)

চতুর্থ: অনুরাগের ছোঁয়া (৭.২) (স্টার জলসা)

পঞ্চম: কথা (৭.১) (স্টার জলসা)

ষষ্ঠ: কোন গোপনে মন ভেসেছে (জি বাংলা) / সন্ধ্যাতারা (৬.৯) (স্টার জলসা)

সপ্তম: কার কাছে কই মনের কথা (৬.৭)(জি বাংলা)

অষ্টম: Love বিয়ে আজকাল (৬.৬) (স্টার জলসা)

নবম: জল থই থই ভালোবাসা/ তোমাদের রাণী (৬.৫) (স্টার জলসা)

দশম: তুমি আশেপাশে থাকলে (৬.১)(স্টার জলসা)

Advertisement
Tags :
Advertisement