OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জম্মু- কাশ্মীরে সন্ত্রাসীদের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার

11:00 AM Dec 24, 2023 IST | Srijita Mallick
Curtesy; Google

নিজস্ব প্রতিনিধিঃ ফের উত্তপ্ত জম্মু ও কাশ্মীর। রবিবার জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলায় এক অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারকে গুলি করে হত্যা করলো জঙ্গিরা। এদিন সকালে আচমকাই মসজিদের ভেতরে গুলি করে হত্যা করা হয় অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারকে। জানা গিয়েছে, ওই পুলিশ অফিসারের নাম মোহাম্মদ শফী। এই ঘটনার পর কাশ্মীরের পুলিশ জানিয়েছে,’ বারামুল্লার গন্তমুল্লায় মসজিদে আজানের সময় অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার মহম্মদ শফিকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা।‘পুলিশ জানিয়েছে, এই ঘটনার পর ওই এলাকা কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে। ইতিমধ্যেই জঙ্গিদের খুঁজতে শুরু হয়েছে তল্লাশি।

সম্প্রতি চলতি মাসের শুরুতে শ্রীনগরে এক পুলিশ কনস্টেবলকে গুলি করেছিল সন্ত্রাসীরা। মহম্মদ হাফিজ চাদ নামে ওই কনস্টেবলের ওপর হামদানিয়া কলোনি বেমিনায় তাঁর বাড়ির কাছে হামলা চালানো হয়। শুধু তাই নয় চলতি বছর অক্টোবর মাসে ঈদগাহে নিজের বাড়ির বাইরে ক্রিকেট খেলার সময় মাসরুর আহমেদ ওয়ানি নামে এক পুলিশ ইন্সপেক্টরের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। বারবার পুলিশদের ওপর জঙ্গিদের হামলা চালানোয় ছড়িয়ে পড়েছে আতঙ্ক।

প্রসঙ্গত গত ২১ শে ডিসেম্বর বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায়  সেনা কনভয়ে  সন্ত্রাসবাদীদের  হামলায় চার সেনা শহিদ  হয়েছেন।  গুরুত্বর জখম হয়েছেন তিন জন। বৃহস্পতিবার  বিকেল ৩টা ৪৫ মিনিটে রাজৌরির পুঞ্চ অঞ্চলের ডেরা কি গলির মধ্য দিয়ে যাওয়া সেনাবাহিনীর দুটি গাড়ি লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। আচমকা হামলায় খানিকটা হতচকিত হয়ে পড়েন সেনা জওয়ানরা।  শেষ পর্যন্ত সেনাবাহিনী জঙ্গিদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়।  এবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেইন ফের  অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারকে গুলি করে হত্যা করলো জঙ্গিরা।

Tags :
Jammu and kashmirPoliceRetired police officerterrorist
Next Article