For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শীর্ষস্থানচ্যুত 'জগদ্ধাত্রী', টিআরপির সিংহাসনে খেল দেখাচ্ছে কে?

দ্বিতীয়স্থানে 'ফুলকি' (Phulki)। তৃতীয় স্থানে যৌথভাবে রয়েছে 'কথা'(Kotha) ও 'গীতা এলএলবি'(Geeta LLB)। চতুর্থ স্থানে রয়েছে 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)। পঞ্চমে নাম 'জগদ্ধাত্রী'র।
05:45 PM May 30, 2024 IST | Susmita
শীর্ষস্থানচ্যুত  জগদ্ধাত্রী   টিআরপির সিংহাসনে খেল দেখাচ্ছে কে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ বৃহস্পতিবার। মানেই বাংলা ধারাবাহিক গুলির মার্কশিট হাতে পাওয়ার দিন। সারা সপ্তাহে কে কিরকম পারফরম্যান্স করল তা জানার দিন। টিআরপিতে কে টিকে থাকল, কে বিদায় নিল তা জানার দিন। প্রত্যাশা মতো চলে এসেছে এই সপ্তাহের টিআরপি। যা দেখে বোঝাই যাচ্ছে, একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন দেওয়ার চেষ্টা করছে। ২০২৪-র শুরু থেকেই সিরিয়ালগুলির মধ্যে চলছিল জোরদার লড়াই। গত কয়েক সপ্তাহ বিরাট রদবদল হয়েছে টিআরপি রেটিং চার্টে। কিছু কিছু মেগার রেটিং বেড়েছে এবং কিছু কিছু মেগার রেটিং কমেছে। তবে চলতি সপ্তাহে টিআরপির শীর্ষাসন অটুট রইলো 'নিম ফুলের মধু'(Neem Phuler Modhu) ধারাবাহিকের। দ্বিতীয়স্থানে 'ফুলকি' (Phulki)। তৃতীয় স্থানে যৌথভাবে রয়েছে 'কথা'(Kotha) ও 'গীতা এলএলবি'(Geeta LLB)। চতুর্থ স্থানে রয়েছে 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)। পঞ্চমে নাম 'জগদ্ধাত্রী'র। এক ঝলকে দেখে নিন, প্রথম দশে আর কে কে আছে।

Advertisement

* প্রথম - নিম ফুলের মধু (৭.৩) (জি বাংলা)

Advertisement

* দ্বিতীয় - ফুলকি (৬.৮) (জি বাংলা)

* তৃতীয় - কথা (৬.৬) (স্টার জলসা)

* তৃতীয় - গীতা এলএলবি (৬.৬) (স্টার জলসা)

* চতুর্থ - কোন গোপনে মন ভেসেছে (৬.৩) (জি বাংলা)

* পঞ্চম- জগদ্ধাত্রী (৬.১) (জি বাংলা)

* ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৫.৫) (স্টার জলসা)

* সপ্তম - বঁধুয়া (৫.৪) (স্টার জলসা)

* অষ্টম- জল থই থই ভালোবাসা (৪.১) (স্টার জলসা)

* নবম - রোশনাই (৪.৫) (স্টার জলসা)

* দশম - আলোর কোলে (৪.৩) (জি বাংলা)

* দশম - মিঠিঝোরা (৪.৩) (জি বাংলা)

এদিকে দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পেই আনা হচ্ছে নতুন নতুন ট্যুইস্ট। আর TRP তে জায়গা ধরে রাখতে চ্যানেলগুলিও পাল্লা দিয়ে নতুন নতুন ধারাবাহিকে মুড়ছে সিরিয়াল গুলিকে। এবং টিআরপিতে টিকতে না পারায় অল্পদিনেই বিদায় দিচ্ছে পুরোনো ধারাবাহিক গুলিকে।

Advertisement
Tags :
Advertisement