For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টিআরপিতে সেরা 'জগদ্ধাত্রী', দ্বিতীয় স্থানে কে, ফুলকি না গীতা এল এল বি?

অন্যদিকে চতুর্থ স্থানে রয়েছে ‘গীতা এলএলবি’। পঞ্চম ‘কোন গোপনে মন ভেসেছে’। ষষ্ঠস্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’।
05:39 PM Feb 22, 2024 IST | Sushmitaa
টিআরপিতে সেরা  জগদ্ধাত্রী   দ্বিতীয় স্থানে কে  ফুলকি না গীতা এল এল বি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ বৃহস্পতিবার। হিসেবমতো চলে এল TRP। আর Trp-এর লিস্টে নাম তোলার জন্যই গোটা সপ্তাহ জুড়ে হাড়ভাঙা খাটুনি সিরিয়ালের গোটা টিমের। TRP-ই হল এখন সকল সিরিয়ালের একমাত্র অস্ত্র, TRP-তে নাম তুলতে না পারলেই ব্যস সেই সিরিয়ালের আয়ু শেষ হয়ে আসে। এভাবেই গত দু বছরে একাধিক সিরিয়াল শেষ হয়েছে, খুব কমদিনের মাথাতেই তাদের বিদায়ের ঘন্টা বেজেছে। যাই হোক, চলে এসেছে ফেব্রুয়ারি মাসের তৃতীয় সপ্তাহের টিআরপির তালিকা। এক সময়ে টিআরপির সিংহাসনে রাজ করত স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। অনেকগুলি দিন রাজ করেছে এই সিরিয়াল টিআরপির তালিকায়।

Advertisement

কিন্তু সপ্তাহ খানেক ধরে টিআরপির সিংহাসন তো দূর, টিআরপির সেরা পাঁচেও দেখা যাচ্ছেনা ধারাবাহিক কে। অন্যদিকে, টিআরপির সিংহাসনে অনেকদিন ধরেই নিজের জায়গা অটুট রেখেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। এই সপ্তাহেও সেরা এই মেগা। পাশাপাশি দ্বিতীয় স্থানে জায়গা নিয়েছে ‘নিম ফুলের মধু’। তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। সেখানেও গল্পে এসেছে নয়া মোড়। আস্তে আস্তে ফুলকিকে ভালবেসে ফেলছেন রোহিত। সেটাই চেটেপুটে উপভোগ করছেন দর্শক। অন্যদিকে চতুর্থ স্থানে রয়েছে ‘গীতা এলএলবি’। পঞ্চম ‘কোন গোপনে মন ভেসেছে’। ষষ্ঠস্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। এদিকে স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক চিনিতে নায়িকা পরিবর্তন করে বিজয়ালক্ষ্মীকে এনেও সেরা দশে জায়াগা করতে পারল না এই ধারাবাহিক। এদিকে ওম-তৃণা অভিনীত ‘লাভ বিয়ে আজকাল’ও করছে বাজিমাত।

Advertisement

ঝটপট দেখে নিন টিআরপি তালিকায় আর কে কে আছে

প্রথম জগদ্ধাত্রী (৮.৮) জি বাংলা
দ্বিতীয় নিম ফুলের মধু (৮.২) জি বাংলা
তৃতীয় ফুলকি (৮.১) জি বাংলা
চতুর্থ গীতা LLB (৭.৯) স্টার জলসা
পঞ্চম কোন গোপনে মন ভেসেছে (৭.৬) জি বাংলা
ষষ্ঠ কার কাছে কই মনের কথা (৭.০) জি বাংলা
সপ্তম অনুরাগের ছোঁয়া (৬.৮) স্টার জলসা
অষ্টম কথা (৬.৬) দি বাংলা
নবম তোমাদের রাণী (৬.৪) স্টার জলসা
দশম সন্ধ্যাতারা (৬.৩) স্টার জলসা
একাদশ আলোর কোলে (৫.৮) জি বাংলা
দ্বাদশ লভ আজ কাল (৫.৭) স্টার জলসা
ত্রয়োদশ তুমি আশেপাশে থাকলে (৫.৬) স্টার জলসা

Advertisement
Tags :
Advertisement