For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রাক্তন স্ত্রীর ছবিতে অডিশন দিয়েও নাকি বাদ পড়েন আমির, কেন?

ছবিতে আমির খানের সম্ভাব্য বিশেষ উপস্থিতি থাকতে পারে৷ ছবিতে আমির মনোহর চরিত্রে অভিনয়ের জন্যে প্রথমে অডিশন দিয়ে ছিলেন।
10:46 AM Feb 04, 2024 IST | Sushmitaa
প্রাক্তন স্ত্রীর ছবিতে অডিশন দিয়েও নাকি বাদ পড়েন আমির  কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মেয়ের বিয়ের পর থেকেই কাজে মনোযোগ দিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। লাল সিং চাড্ডার পর আমির খান একপ্রকার মনস্থির করেছিলেন যে, কিছুদিন বিরতি নেবেন তিনি, এক্ষুনি নতুন কোনও প্রজেক্টে চুক্তি করবেন না অভিনেতা। কিন্তু প্রতিজ্ঞাভঙ্গ অভিনেতা নিজেই। যাই হোক, তাঁর পরবর্তী ছবির নাম, 'সিতারে জমিন পার', যেটি ২০২৪ সালের খ্রিস্টমাসের সময় রিলিজ হওয়ার কথা। গত মাসেই হয়েছে আমির খানের মেয়ে ইরা খানের বিয়ে। মেয়ের বিয়েতে বাবার সমস্ত দায়িত্ব পালন করেছেন আমির খান। সেখানে দেখা মিলেছিল অভিনেতার দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ রাও-এরও। আমির খানের সঙ্গে হয়তো তাঁর লিগেলি সম্পর্ক নেই, কিন্তু এখনও তাঁরা নিজেদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন।

Advertisement

যাই হোক, কিরণ রাও-এর আগামী ছবি 'লাপাতা লেডিস'-এর প্রযোজকও আমির খান সংস্থা। এই ছবির মাধ্যমে উল্লেখযোগ্য বিরতির পরে ফের পরিচালকের চেয়ারে বসছেন কিরণ রাও। কিন্তু জানেন কী, লাপাতা লেডিসে আমির খানও অভিনয় করতে চেয়ে ছিলেন, কিন্তু পরে অভিনেতা রবি কিষানকে দেখে ভয় পেয়ে যান অভিনেতা। বলেন, তিনিই পারফেক্ট ছবির জন্যে আমি নই! সম্প্রতি একটি সাক্ষাৎকারে, কিরণ ছবিটির কাস্টিং প্রক্রিয়া সম্পর্কে আকর্ষণীয় তথ্য প্রকাশ করেছেন। জানান, আমির নিজেই সিনেমার একটি গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু পরে রবি কিশানের অডিশন পর্যালোচনা করার পরে, তিনি শেষ পর্যন্ত আমিরকে এই অংশের জন্য প্রত্যাখ্যান করেন। দ্য উইকের সঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে, কিরণ রাও বলেন, ছবিতে আমির খানের সম্ভাব্য বিশেষ উপস্থিতি থাকতে পারে৷ ছবিতে আমির মনোহর চরিত্রে অভিনয়ের জন্যে প্রথমে অডিশন দিয়েছিলেন। কিন্তু পর্যালোচনা করার পর অবশেষে রবি কিশান এই চরিত্রে অভিনয়ের সুযোগ পান। তবে আমির চরিত্রটির প্রতি গভীরভাবে আকৃষ্ট হয়েছিলেন। এমনকি পোশাক এবং মেকআপ পরীক্ষাও করেছিলেন। এরপর কিরণ কৌতুক পূর্ণভাবে বলেন, “আমি আমির খানকে প্রত্যাখ্যান করেছি।

Advertisement

আর আমির সম্পূর্ণভাবে আলোচনার শেষে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিরণ প্রকাশ করেছে যে আমির বিশ্বাস করেছিলেন কিষাণ এই ভূমিকায় একটি অনন্য মাত্রা নিয়ে আসবে। তিনি রবি কিষানের অভিনয়ের প্রশংসা করেও বলেন যে তিনিই এই চরিত্রের জন্যে পারফেক্ট। আসলে ছবিতে গ্রামের পরিস্থিতি দেখানো হবে, তাই এখানে অভিনেতাদের স্বতন্ত্রতার উপর জোর দেওয়া হয়েছিল, কিন্তু আমির শারীরিক এবং মুখের দিক থেকে যথেষ্ঠ গ্ল্যামারাস, তাই তাঁকে এই চরিত্রে মানাচ্ছিল না। বলিউড ফিল্মে দেখা যায় তার থেকে কিছুটা আলাদা মাপকাঠিতে তৈরি হতে চলেছে এই ছবি। যেখানে রবি কিষান মানিয়ে গিয়েছিল। ছবিতে অভিনয় করছেন, নিতানশী গোয়েল, প্রতিভা রান্তা, স্পর্শ শ্রীবাস্তব, ছায়া কদম, এবং রবি কিষাণ। Jio Studios দ্বারা উপস্থাপিত, ছবিটি পরিচালনা করেছেন পরিচালক কিরণ রাও এবং প্রযোজনা করেছেন আমির খান এবং জ্যোতি দেশপান্ডে।

Advertisement
Tags :
Advertisement