OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অপেক্ষার অবসান! প্রকাশ্যে সঞ্জয় লীলা বনসালির 'হীরামাণ্ডি' মুক্তির দিনক্ষণ

ছবিটি আগামী পয়লা মেতে নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে৷ গতকাল দক্ষিণ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে অনুষ্ঠিত একটি ড্রোন লাইট শো অনুষ্ঠানে বহুল প্রত্যাশিত ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।
11:41 AM Mar 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! ঘোষণা হল কিংবদন্তি পরিচালক সঞ্জয় লীলা বনসালির বহু প্রতীক্ষিত ছবি 'হীরামাণ্ডি' মুক্তির দিনক্ষণ। গতকাল তেলঙ্গানার একটি মন্দিরে দীর্ঘদিনের প্রেমিক সিদ্ধার্থকে বিয়ে করেছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তাই গতকাল হীরামাণ্ডির রিলিজ তারিখ ইভেন্টে দেখা মেলেনি অভিনেত্রী অদিতির। যিনি ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। যদিও বিয়ের বিষয়টি অভিনেত্রী বা কন্নড় সুপারস্টার অভিনেত্রী সিদ্ধার্থ কেউই জানায়নি। কিন্তু হীরামাণ্ডির ইভেন্টে বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের হোস্ট। স্বাধীনতার প্রাক্কালে দেশের মাটিতে যে পতিতালয়ের দাপট ছিল সেই প্রেক্ষাপটেই নির্মিত হয়েছে 'হীরামাণ্ডি'! ছবির পোস্টার, ট্রেলার ইতিমধ্যেই ভক্তদের উত্তেজিত করে তুলেছে। এবার প্রকাশ্যে এলো ছবি মুক্তির দিনক্ষণ।

ছবিটি আগামী পয়লা মেতে নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে৷ গতকাল দক্ষিণ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে অনুষ্ঠিত একটি ড্রোন লাইট শো অনুষ্ঠানে বহুল প্রত্যাশিত ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছবির সমস্ত তারকারা। ছিলেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা, শারমিন সেগাল এবং সানজিদা শেখ, বনসালি প্রোডাকশনের সিইও প্রেরণা সিং এবং নেটফ্লিক্স ইন্ডিয়ার সিরিজের পরিচালক তানিয়া বামি। সিরিজটি ১৯৪০-এর দশকের ভারতীয় স্বাধীনতা সংগ্রামের উত্তাল পটভূমির বিরুদ্ধে স্থাপিত গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্পের মাধ্যমে নির্মাণ করা হয়েছে।

এদিন অনুষ্ঠানে অভিনেত্রী সোনাক্ষী সিনহা বলেন, "হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার"-এ বনসালি স্বপ্নের জগত তৈরি করেছেন। আমরা তার পৃথিবী থেকে বেরিয়ে আসতে চাইনি, এটি ছিল স্বপ্নময়, অত্যাশ্চর্য এবং চিত্তাকর্ষক। অভিনেতা হিসাবে আমাদের জন্য, এটি এমন একটি অভিজ্ঞতা যা আমরা আগে কখনও করিনি।" রিচা চাড্ডা, যিনি পূর্বে ২০১৩-এর "গোলিওঁ কি রাসলীলা রাম-লীলা" তে বনসালির সঙ্গে কাজ করেছিলেন, তিনিও এদিন চলচ্চিত্র নির্মাতার প্রশংসা করে বলেছেন, “কিছুই অর্ধহৃদয়ে করা যায় না। সংলাপ, অভিনয়, নাচ, সঙ্গীত, সবকিছুতেই আপনাকে আপনার হৃদয় ও আত্মাকে লাগাতে হবে। তার সঙ্গে কাজ করা খুবই সুন্দর অভিজ্ঞতা।এই শোতে কাজ করার পরে আমরা সবাই আরও ভাল অভিনেতা হয়েছি।"

Tags :
reveled heeramandi release date
Next Article