For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইয়ামির পর সুখবর দিলেন রিচা চাড্ডা, মা হতে চলেছেন আলি ফজল ঘরণী

দুজনেই ইনস্টাগ্রামে একটি সুন্দর পোস্ট শেয়ার করেছেন। তাঁরা ১ + ১ = ৩ বলে একটি ছবি পোস্ট করে ক্যাপশন খবরটি নিশ্চিত করেছেন।লিখেছেন, 'একটি ক্ষুদ্র হৃদস্পন্দন আমাদের বিশ্বের সবচেয়ে সুন্দর শব্দ'।
12:27 PM Feb 09, 2024 IST | Sushmitaa
ইয়ামির পর সুখবর দিলেন রিচা চাড্ডা  মা হতে চলেছেন আলি ফজল ঘরণী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক খুশির খবর! গতকালই মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। তিনি এই মূহুর্তে সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা। পরিচালক আদিত্য ধরের সঙ্গে অভিনেত্রীর বিয়ের ৪ বছরের মাথায় প্রথম সন্তানের প্রত্যাশা করছেন দম্পতি। যা নিঃসন্দেহে দুর্দান্ত খবর। গতবছর থেকেই একাধিক অভিনেত্রী মা হয়েছেন, আবার কেউ প্রেগনেন্ট হয়ে বিয়ে করেছেন, বিয়ের পর সন্তান লাভের কথা জানিয়েছেন। আলিয়া ভাট, গহওর খান, দীপিকা কক্কর, বিপাশা বসু-সহ একাধিক তারকা মা হয়েছেন। এবার সেই তালিকায় নতুন সংযোজন ইয়ামি গৌতমের। শুধু তাই নয়, শুক্রবার আরও একটি নায়িকার নাম সংযুক্ত হল। মা হতে চলেছেন অভিনেত্রী রিচা চাড্ডা।

Advertisement

২০২২ সালে দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা আলি ফজলকে বিয়ে করেন রিচা। প্রেমিক যুগল দুজনেই বলিউডের অত্যন্ত সফল নায়ক এবং নায়িকা। তবে তাঁদের বিয়ে অনেকদিন আগে হওয়ার কথা থাকলেও তা হয়ে ওঠে নি। বিভিন্ন কারণে বিলম্ব হওয়ার পর শেষমেশ ২০২২ সালের অক্টোবর মাসের একটি অন্তরঙ্গ পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন রিচা-আলি। বিয়ের মাত্র ১ বছরের মধ্যেই খুশির খবর দিলেন রিচা চাড্ডা। শুক্রবার দম্পতি একটি সোশ্যাল মিডিয়ায় একটি আরাধ্য পোস্টের মাধ্যমে সুসংবাদটি ঘোষণা করলেন। দীর্ঘদিন ডেট করার পর ২০২২ সালে দুজনে বিয়ে করেন। দিল্লি, লখনউ এবং মুম্বই জুড়ে তাঁদের বিয়ের অনুষ্ঠান উদযাপন হয়। দম্পতি এখন প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। দুজনেই ইনস্টাগ্রামে একটি সুন্দর পোস্ট শেয়ার করেছেন। তাঁরা ১ + ১ = ৩ বলে একটি ছবি পোস্ট করে ক্যাপশন খবরটি নিশ্চিত করেছেন।লিখেছেন, "একটি ক্ষুদ্র হৃদস্পন্দন আমাদের বিশ্বের সবচেয়ে সুন্দর শব্দ"।

Advertisement

আলি ফজল এবং রিচা চাড্ডা ২০২০ সাল থেকে আইনত বিবাহিত, কিন্তু তাঁরা ৪ অক্টোবর, ২০২২-এ মুম্বাইতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সমন্বিত অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েন। ২০১২ সালে 'ফুকরে'-এর সেটে তাঁদের দেখা হয়েছিল। তাদের প্রেমের গল্প সবসময়ই ভক্তদের মুগ্ধ করেছে। তাদের প্রথম বিবাহ বার্ষিকীতে, দম্পতি 'RiAlity' শিরোনামে তাদের বিয়ের তথ্যচিত্র উন্মোচন করেছেন। এদিকে, কাজের ফ্রন্টে, রিচাকে পরবর্তীতে সঞ্জয় লীলা বানসালির 'হিরামান্ডি'-তে দেখা যাবে। Netflix ফিল্মে মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, সানজিদা শেখ এবং শারমিন সেগালও রয়েছেন। এটি ২০২৪ সালে মুক্তি পাবে। অন্যদিকে আলী ফজলকে পরবর্তীতে 'মির্জাপুর 3' এবং 'মেট্রো ইন ডিনো'-এ দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement