For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কোনও সারা'ই নয়, রিধিমা পণ্ডিতকে নাকি বিয়ে করছেন শুভমন গিল?

তবে এই রটনায় কেউই কখনও মুখ খোলেন নি। কিন্তু এখন শোনা যাচ্ছে, কোনও সারাই নয়, চলতি বছরের ডিসেম্বরে হিন্দি টেলিভিশন তারকা রিধিমা পণ্ডিতকে বিয়ে করবেন শুভমন গিল।
12:57 PM Jun 01, 2024 IST | Susmita
কোনও সারা ই নয়  রিধিমা পণ্ডিতকে নাকি বিয়ে করছেন শুভমন গিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: না সারা তেন্ডুলকর, না সারা আলি খান, শুভমন গিলেন গলায় মালা দিচ্ছেন টেলিভিশন তারকা রিধিমা পণ্ডিত। যুগ যুগ ধরেই ক্রিকেট এবং বলিউড মিলে মিশে একাকার। ভারতীয় ক্রিকেটারদের প্রেমে পড়েছেন একাধিক বলিউড নায়িকা। যদিও তাঁদের মধ্যে কারো কারো প্রেম বিয়ে পর্যন্ত এগিয়েছে, আবার কেউ মাঝপথেই ছেড়ে দিয়েছে প্রেমিকার হাত। বর্তমানে ক্রিকেট ও বলিউডের অন্যতম পাওয়ারফুল জুটি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

Advertisement

যাই হোক, কিংবদন্তি ক্রিকেট তারকা সচীন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে ভারতীয় অন্যতম হ্যান্ডসম এবং তরুণ ক্রিকেটের শুভমন গিলের প্রেম নিয়ে বছরভর গুঞ্জন চলেছে। তাঁর সঙ্গে শুভমনের বাগদান হয়ে গিয়েছে, সেটাও জল্পনায় ছিল। এমনকী সইফ আলি খানের কন্যা সারার সঙ্গেও শুভমনের প্রেমের গুঞ্জন চলছিল। তাঁদের একাধিকবার ক্যাফেতেও দেখা গিয়েছিল। তবে এই রটনায় কেউই কখনও মুখ খোলেন নি। কিন্তু এখন শোনা যাচ্ছে, কোনও সারাই নয়, চলতি বছরের ডিসেম্বরে হিন্দি টেলিভিশন তারকা রিধিমা পণ্ডিতকে বিয়ে করবেন শুভমন গিল। তবে দিন কয়েক ধরেই এই খবরটি ভাইরাল হতে শুরু করলে অবশেষে মুখ খুললেন রিধিমা। তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছেন যে, তিনি শুভমান গিলকে বিয়ে করছেন না।

Advertisement

সম্প্রতি, একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে 'বহু হামারি রজনীকান্ত' অভিনেত্রী ২০২৪ সালের ডিসেম্বরে শুভমন গিলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। তবে, রিধিমা এখন জানিয়ে দিয়েছেন যে, এই দাবিগুলির কোনও সত্যতা নেই। রিধিমা পণ্ডিত সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন, “আমি আমার বিবাহ সম্পর্কে সাংবাদিকের কাছ থেকে প্রচুর কল পেয়েছি, কিন্তু আমি বিয়ে করছি না। যদি এমন কিছু ঘটে, আমি নিজেই জানাবো আপনাদের। এই খবরের কোনো সত্যতা নেই।” রিধিমা পণ্ডিত বহু হামারি রজনীকান্ত এবং খাতরা খাতরার মতো টেলিভিশন অনুষ্ঠানের জন্য পরিচিত। তাকে বিগ বস OTT-এর প্রথম সিজনেও দেখা গিয়েছিল। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে রিধিমা দাবি করেছিলেন যে, একবার একটি শোয়ের শুটিংয়ের সময়ে তাঁর মা অসুস্থ ছিলেন। কিন্তু শোয়ের নির্বাহী প্রযোজক তাঁকে তার অসুস্থ মাকে হাসপাতালে দেখতে দেননি।' তবে তিনি কারো নাম বলেননি।

Advertisement
Tags :
Advertisement