For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আম্বানির পুত্রের প্রি-ওয়েডিংয়ে গাইতে কত কোটি নিচ্ছেন পপ গায়িকা রিহানা?

আম্বানির পুত্রের প্রি-ওয়েডিংয়ে গাইতে কত পারিশ্রমিক নিচ্ছেন পপতারকা রিহানা?
01:19 PM Mar 01, 2024 IST | Sushmitaa
আম্বানির পুত্রের প্রি ওয়েডিংয়ে গাইতে কত কোটি নিচ্ছেন পপ গায়িকা রিহানা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গুজরাতের জামনগর এখন আলোতে আলোতে মোড়া। সেজে উঠেছে শিল্পপতি মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সাজে। কয়েক দিন আগেই শুরু হয়েছে আম্বানিদের এই বিগ ফ্যাট অনুষ্ঠানের তোড়জোড়। দিন দুয়েক আগে ৫১,০০০ গ্রামবাসীদের 'আন্না সেবা'-র মাধ্যমে শুরু হয় অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান। তাঁদের এই বিশাল ইভেন্টে আমন্ত্রণ জানানো হয়েছে দেশের অসংখ্য ভিভিআইপিদের। যাদের মধ্যে আছে, বলিউড, ক্রিকেটমহল, সংগীতমহল থেকে শুরু করে আন্তর্জাতিক শিল্পপতিরা। ইভেন্টে পারফরম্যান্স করবেন, পপ তারকা রিহানা, অরিজিৎ সিং-সহ বিশ্বের নামি সঙ্গীত শিল্পীরা।

Advertisement

ইতিমধ্যেই জামনগর পৌঁছে গেছেন অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, করিনা কাপুর, সইফ আলি খান, সারা আলি খান, রণবীর-আলিয়া, মহেন্দ্র সিং ধোনি, জাহির খান, যুবরাজ সিং প্রমুখ। এছাড়াও ইতিমধ্যেই ভারতে চলে এসেছেন, মেটা সিইও মার্ক জুকারবার্গ, মাইক্রোসফট সিইও বিল গেটস, পপ তারকা রিহানা এবং তাঁর গোটা টিম সকলে। কিন্তু বিশ্ব মানের পপ তারকাকে আহ্বান পারফরম্যান্সের জন্যে, সুতরাং বুঝতেই পারছেন রিহানার পারিশ্রমিকও হবে বহুল। একটি সংবাদ প্রতিবেদন অনুযায়ী, তারকা-খচিত ইভেন্টে পারফর্ম করার জন্য রিহানা বিপুল পরিমাণ অর্থ নিয়েছেন। বৃহস্পতিবার রিহানা জামনগরে এসেছেন। তাঁর আসার আগেই গায়িকার গোটা টিম জামনগরে পৌঁছেছিলেন। সূত্রের খবর, বিয়েতে পারফর্মের জন্য রিহানাকে ৫ মিলিয়ন পাউন্ড অর্থাৎ ৫২ কোটি টাকা দেওয়া হয়েছে। আম্বানিরা এই বিশাল ইভেন্টির জন্যে খরচ করছেন প্রায় ১২০ মিলিয়ন।

Advertisement

শুধুমাত্র ক্যাটারিংয়ের জন্য তাদের ২০ মিলিয়ন পাউন্ড খরচ হয়েছে। বৃহস্পতিবার রিহানা তার সঙ্গী A$AP রকির সঙ্গে জামনগরে এসেছেন, প্রথমে তাঁর 'লাগেজ'-সংখ্যা সোশ্যাল মিডিয়ায় ঢেউ তুলেছিল। ২০১৮ সালে ইশার বিয়েতে বিয়ন্স পারফর্ম করেছিলেন, যার জন্য তাদের বিপুল পরিমাণ খরচ হয়েছিল। আম্বানির ছেলের প্রাণ বিয়ের তারকাখচিত অতিথি তালিকায় আছেন, শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন , রণবীর সিং, রানী মুখোপাধ্যায়, সলমান খান, অর্জুন কাপুর, অ্যাটলি, অয়ন মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চন, রজনীকান্ত, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আমির খান, অক্ষয় কুমার, টুইঙ্কল খান, দেবী কুমার, কাজল, সাইফ আলি খান, করিনা কাপুর খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ। এছাড়া আছেন, বিল গেটস, সহযোগী ভারতীয় ধনকুবের গৌতম আদানি এবং কুমার মঙ্গলম বিড়লা, পাশাপাশি অনেক ক্রিকেটার এবং রাজনীতিবিদ।

Advertisement
Tags :
Advertisement