OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঋষভ পন্থ ফিট, খেলতে পারবেন আইপিএল

01:20 PM Mar 12, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আইপিএলের আগে ঋষভ পন্থকে ফিট বলে ঘোষণা করল বিসিসিআই। এরফলে আইপিএল খেলার ব্যাপারে আর কোনও বাধা রইল না ঋষভ পন্থের। ১৪ মাস রিহ্যাবে থাকার পর এবার বাইশ গজে নামতে দেখা যাবে ঋষভকে। তবে মহম্মদ সামি ও প্রসিদ্ধ কৃষ্ণ এবারের আইপিএল আসরে অংশ নিতে পারবে না।

২০২২ সালের ডিসেম্বর মাসে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হন ঋষভ পন্থ। তখন থেকেই ক্রিকেট খেলতে পারেননি পন্থ। দীর্ঘদিন খেলার ময়দান থেকে দূরে থাকার পর দু মাস আগে ক্রিকেট খেলতে শুরু করেন ঋষভ পন্থ। দুই মাস আগে বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট আকাডেমিতে খেলা শুরু করেন ঋষভ। সেখানে নিজেকে ফিট করে তোলার জন্য চেষ্টা চালিয়ে যান ভারতের এই ক্রিকেটার। এদিন বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, ঋষভ পন্থ সম্পূর্ণ ফিট। ফলে আইপিএল খেলার ক্ষেত্রে ঋষভ পন্থের কোনও বাধা নেই।

অন্যদিকে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, চলতি বছর ২৬ ফেব্রুয়ারি অস্ত্রোপচার হয়েছিল প্রসিদ্ধ কৃষ্ণর। মেডিক্যাল টিম প্রসিদ্ধ কৃষ্ণর শারীরিক অবস্থার খোঁজখবর রাখছে। পাপাপাশি মহম্মদ সামিরও চলতি বছর ফেব্রুয়ারি মাসে অস্ত্রোপচার হয়েছে। এর ফলে প্রসিদ্ধ ও সামির আইপিএল না খেলার সম্ভাবনা প্রবল।

 

 

Tags :
cricketIPLRisabh PantT20
Next Article