For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে এক ফ্রেমে ঋষি কৌশিক, কেসটা কী?

ভারতীয় ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা, নিঃসন্দেহে তাঁর অনুরাগীর সংখ্যাও প্রচুর। যদিও ঋষি এখন মুম্বইয়ের কাজ নিয়েই ব্যস্ত। আর সেই সূত্রেই রোহিত শর্মার সঙ্গে সাক্ষাৎ ঋষি কৌশিকের।
06:42 PM Mar 04, 2024 IST | Sushmitaa
ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে এক ফ্রেমে ঋষি কৌশিক  কেসটা কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সকাল সকাল অভিনেতা ঋষি কৌশিকের সঙ্গে ভারতীয় ক্রিকেটের অধিনায়ক রোহিত শর্মাকে রীতিমতো চমকে গিয়েছে অভিনেতার ভক্তরা। আচমকাই ক্রিকেট অধিনায়কের সঙ্গে বাংলার অভিনেতাকে দেখে চমকানোটাও স্বাভাবিক। বাংলার টেলিমহলের একজন জনপ্রিয় নায়ক ঋষি কৌশিক। তাঁর অভিনীত সব সিরিয়ালই হিট। যদি সেগুলো পুনরায় সম্প্রচারিত হয়, তাও মানুষ দেখবেন। ‘একদিন প্রতিদিন’, ‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টি কুটুম’, ‘কুসুম দোলা’র মতো একাধিক জনপ্রিয় সিরিয়ালের নায়ক ছিলেন তিনি, অভিনয়ের মাধ্যমে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছেও তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ঋষি কৌশিক (RISHI KAUSHIK)। তাঁর গাম্ভির্য্য, সৌন্দর্য, দুর্দান্ত অভিনয় দক্ষতা সবটাই মানুষের কাছে প্রিয়।

Advertisement

তবে শুধু টলিউড নয়, বাংলাদেশ নাটকেও তিনি কাজ করেছেন। কিন্তু আচমকা রোহিত শর্মার সঙ্গে কী করছেন অভিনেতা? গতকাল নিজের ইনস্টাগ্রামে ‘হিটম্যান’ রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা ঋষি কৌশিক। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিলেন রোহিত-ঋষি কৌশিক। তবে কী কোনও শুটিংয়ের সেটে ছবি তুললেন তাঁরা। ভারতীয় ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা, নিঃসন্দেহে তাঁর অনুরাগীর সংখ্যাও প্রচুর। যদিও ঋষি এখন মুম্বইয়ের কাজ নিয়েই ব্যস্ত। আর সেই সূত্রেই রোহিত শর্মার সঙ্গে সাক্ষাৎ ঋষি কৌশিকের।

Advertisement

এক সংবাদমাধ্যমকে অভিনেতা নিজেই জানিয়েছেন, কয়েকদিন আগেই রোহিতের সঙ্গে এক দিনের শুটিং সেরেছেন তিনি। কিন্তু কিসের শুটিং তা জানাননি অভিনেতা। কিন্তু জল্পনা কোনও বিজ্ঞাপনের জন্যই রোহিতের সঙ্গে শুটিংয়ের এই সাজ তাঁর। তবে রোহিতের সঙ্গে কাজ করে বেশ খুশি হলেও সৌজন্য বিনিময় ছাড়া তেমন কোনও কথোপকথন হয়নি ঋষি-রোহিতের। শুটিংয়ের সময় পরিচালকের সমস্ত নির্দেশ মেনেছেন রোহিত। গতকাল নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে ঋষি লিখলেন, “দ্য হিটম্যান রোহিত শর্মার সঙ্গে। গ্রাউন্ডে তিনি হিটম্যান হলেও বাস্তবে একদমই মাটির মানুষ। এককথায় দ্য হাম্বল ম্যান।”

Advertisement
Advertisement