For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশে কাজের জন্যে ওয়ার্ক পারমিট পেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

নতুন বছরের শুরুতেই ঢাকায় যাচ্ছেন নায়িকা, জানা গেছে, ঋতুপর্ণার দেশে নতুন সিনেমার নাম ‘বাঙালি বিলাস’। সেই ছবির শুটিংয়ের জন্যেই শীঘ্রই বাংলাদেশ রওনা দেবেন নায়িকা।
04:42 PM Jan 21, 2024 IST | Sushmitaa
বাংলাদেশে কাজের জন্যে ওয়ার্ক পারমিট পেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: ভারতের পাশাপাশি বাংলাদেশ মানুষদের কাছেও বেশ জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী তিনি। বাংলায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে একাধিক ছবি করেছেন, তাঁর ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট ছবি। মহানায়িকা সুচিত্রা সেনের পর বাংলা ইন্ডাস্ট্রির সেরা নায়িকা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউড ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রায় ৫০ টি ছবিতে জুটি বেঁধেছিলেন নায়িকা। তাঁদের জুটির ক্রেজ আজও অমলীন বাংলা ইন্ডাস্ট্রিতে।

Advertisement

এদিকে বাংলাদেশে ঋতুপর্ণার করা উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে রয়েছে, ‘স্বামী কেন আসামি’, ‘মেয়েরাও মানুষ’, ‘রাঙা বউ’, ‘দেশ দরদী’, ‘স্বামী ছিনতাই’ প্রমুখ।বাংলার পাশাপাশি ঢালিউডেও তাঁর অবাধ যাতায়াত। কার্যত ঢালিউড ইন্ডাস্ট্রিতেও তিনি বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী। বাংলাদেশের একাধিক নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। গত বছরেই ঢাকায় গিয়ে অভিনেতা ফেরদৌসের বাড়িতে উঠেছিলেন তিনি। যদিও বর্তমানে অভিনেত্রী স্বামীর কাছে সিঙ্গাপুরেই বেশি থাকেন। তাঁর কাজের পরিধিও বেড়েছে। বলিউডেও কাজ করেন তিনি। নতুন বছরের শুরুতেই ঢাকায় যাচ্ছেন নায়িকা, জানা গেছে, ঋতুপর্ণার দেশে নতুন সিনেমার নাম ‘বাঙালি বিলাস’। সেই ছবির শুটিংয়ের জন্যেই শীঘ্রই বাংলাদেশ রওনা দেবেন নায়িকা।

Advertisement

এর আগে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্পর্শ’ সিনেমায় শুটিং করতে ঢাকায় গিয়েছিলেন ঋতুপর্ণা। তাও গতবছর অগস্ট মাসে। এই এই ঘন যাতায়াতের জন্যে এবার বাংলাদেশের ওয়ার্ক পারমিট পেলেন অভিনেত্রী, বাংলাদেশী সিনেমায় কাজ করার জন্যেই তাঁকে এই সুবিধা দেওয়া হল বাংলাদেশের তথ্য মন্ত্রণালয় থেকে। এর ফলে তিনি বাংলাদেশে দুই মাস কাজ করতে পারবেন। এবাদুর রহমানের পরিচালনায় ও প্রযোজনা তৈরি হতে চলেছে ‘বাঙালি বিলাস’। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) সিনেমাটিকে এক বছরের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। তবে এই ছবিতে আর কে কে আছেন, তা জানা যায়নি।

Advertisement
Tags :
Advertisement