OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেচেদাতে গাড়ি ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত তিন, আশঙ্কাজনক এক

04:39 PM Nov 01, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মেচেদা: পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির মেচেদা বাইপাসের রেল রাস্তা ক্রসিং এর কাছে এন এইচ ১১৬ এর বির ওপরে হোন্ডা আই টেন গাড়ির সাথে বাসের মুখোমুখি ধাক্কা লাগে। মৃত্যু হয় তিনজনের।আইটেম গাড়িটি দিঘার(Digha) দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা বাসটি মেচেদা(Mecheda) বাইপাসের দিকে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু ঘটে, একজনের অবস্থা আশঙ্কাজনক। এর ফলে দীর্ঘক্ষণ অবরুদ্ধ থাকে এনএইচ ১১৬ এর বি জাতীয় সড়ক ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মেচেদা বাইপাস(By Pass) সড়কের পাশে বাইপাসের ফুটপাত দখল করে চলছে ইট - বালির ব্যবসা। যার ফলে এই সমস্ত মালপত্র পড়ে থাকার ফলে অবরুদ্ধ হয়ে গেছে জাতীয় সড়ক। যার ফলেই এই ধরনের দুর্ঘটনা প্রায়শই ঘটছে। এদিকে সব জেনেও নিশ্চুপ স্থানীয় প্রশাসন। অথচ রাস্তা আটকে বালি পাথর রেখে ব্যবসা করা যাবে না বলে নবান্ন থেকে কড়া নির্দেশ পাঠানো হয়েছে জেলাগুলিতে। কিন্তু তারপরেও এ ধরনের অনৈতিক ব্যবসা চলছে সর্বত্র। যার দরুন দুর্ঘটনায় অকালে প্রাণ যাচ্ছে আমজনতার।

অন্যদিকে,নাবালিকা মৃত্যু নিয়ে চাঞ্চল্য । বারাসত মর্গের সামনে এলাকাবাসীর ক্ষোভের মুখে পুলিশ প্রশাসন।
উত্তর ২৪ পরগনা জেলায় রবিবার রাত্রিবেলা মসলন্দপুর এলাকার এক ১৪ বছরের নাবালিকা নিখোঁজ হয়ে যায়।সোমবার ভোররাতে ওই নাবালিকার ঝুলন্ত দেহ পাওয়া যায় মসলন্দপুর(Machlandapur) এর একটি বাঁশ বাগান থেকে।
পরিবারের দাবি তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।ময়নাতদন্তের জন্য নাবালিকার দেহ বারাসাত মর্গে(Barasat Murg) নিয়ে আসা হলে আজ এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়ে পুলিশ প্রশাসন। অভিযোগ পুলিশ প্রশাসন পুরোটাই ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

Tags :
Kathi Accident Dead 3Road Accident At Mecheda 3 Dead
Next Article