For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চিনার পার্কে শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, আহত ২৩

05:47 PM Dec 06, 2023 IST | Subrata Roy
চিনার পার্কে শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা  আহত ২৩
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নিউটাউন ও বাগদা: শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফেরার পথে বাসের সঙ্গে রেষারেষিতে উল্টে গেল ৪০৭ গাড়ি। এই ঘটনায় আহত ২০ থেকে ২২ জন। ঘটনাস্থল নিউ টাউনের চিনার পার্ক সংলগ্ন বিশ্ব বাংলা সরণিতে(Biswa Bangla Sarani)।পুলিশ সূত্র মারফত খবর, বুধবার দুপুরে তিনটে পনেরো মিনিট নাগাদ মৃতদেহর শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফিরছিল টাটা ৪০৭ গাড়িতে করে করে কুড়ি থেকে বাইশ জন। সেই সময় বারাসত বি গার্ডেন রুটের একটি বাসের সঙ্গে রেষারেষির জেরে ৪০৭ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের ধাক্কা মেরে উল্টে যায় ।

Advertisement

গাড়িতে থাকা মহিলা সহ সবাই কমবেশি আহত হয়েছেন। এদেরকে প্রত্যেককে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য। দুর্ঘটনার জেরে প্রায় ৩০ মিনিট ব্যাপক যানজট হয় চিনার পার্ক থেকে নিউটাউন(Newtown) মুখী রাস্তায়। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। পুলিশ বাসটি ও দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি আটক করেছে। অন্যদিকে উত্তর চব্বিশ পরগনা জেলার কুকুরের আতঙ্ক বাগদায় ।

Advertisement

বাগদায়(Bagda) একদিনে পাগলা কুকুরের কামড়ে পথচারী শিশু , নারী , বৃদ্ধ সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। বাদ যায়নি পুলিশ কর্মীরাও । ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসিন্দাদের মধ্যে । কুকুর দেখলেই ভয় পাচ্ছেন এলাকার মানুষ । বাসিন্দাদের বক্তব্য মঙ্গলবার সন্ধায় আশারু বাজার থেকে শুরু করে একের পর এক মানুষকে পাগলা কুকুর কামড় দেওয়ায় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ছে ।

শুধু তাই নয়, জোকা আমতলা , হেলেঞ্চা সহ একাধিক জায়গায় কুকুরের কামড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন । আহতরা বাগদা হাসপাতালে(Bagda Hospital) চিকিৎসার জন্য যায় । হাসপাতাল সূত্রে খবর বুধবার দুপুর পর্যন্ত প্রায়৫০জনকে ভ্যাকসিন দিতে হয়েছে । প্রশাসন সূত্রে জানানো হয়েছে পদক্ষেপ করা হচ্ছে ।

Advertisement
Tags :
Advertisement