For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Grindr App-এ বন্ধুত্বের ফাঁদ পেতে ডাকাতি, কলকাতায় পুলিশের জালে Gay Gang

কলকাতা পুলিশের জালে গ্রেফতার হয়েছে একটি Gay Gang’র ৩জন সদস্য। কড়েয়া থানার পুলিশ তাদের গ্রেফতার করেছে। সাবধান হন, বার্তা পুলিশের।
12:50 PM Jun 13, 2024 IST | Koushik Dey Sarkar
grindr app এ বন্ধুত্বের ফাঁদ পেতে ডাকাতি  কলকাতায় পুলিশের জালে gay gang
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শহর কলকাতা(Kolkata) দেশের অন্যতম নিরাপদ শহর বলে বিবেচিত হয় মহিলাদের পাশাপাশি রামধনু পরিবারের সদস্যদের জন্যও। রামধনু পরিবার মানে LGBTQ-দের বোঝানো হয়েছে। কিন্তু এখন সেই শহর কলকাতার বুকেই সেই LGBTQ-দের নিশানা বানানো হচ্ছে লুঠপাটের জন্য। তাও সেটা আবার Grindr, Blued, Planetromeo’র মতো Gay Apps’র মাধ্যমে। ওই সব অ্যাপে প্রোফাইল খুলে বন্ধুত্বের ফাঁদ পেতে করা হচ্ছে ওই সব লুঠপাট। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে। কলকাতা পুলিশের জালে গ্রেফতার হয়েছে একটি Gay Gang’র ৩জন সদস্য। কড়েয়া থানার পুলিশ তাদের গ্রেফতার(Arrested) করেছে। পূর্ব কলকাতার তিলজলা এলাকা থেকে ২জন ও কড়েয়া থেকে ১জনকে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার হয়েছে লুঠ করা মোটা অঙ্কের টাকাও।

Advertisement

জানা গিয়েছে, অভিযোগকারী এক Gay যুবক সমমনোভাবাপন্ন যুবকদের সঙ্গে বন্ধুত্ব করার জন‌্য Grindr অ্যাপে নিজের প্রোফাইল খুলেছিল। সেখানেই তার সঙ্গে একজনের পরিচয় হয়েছিল। ওই ব্যক্তি কড়েয়া এলাকার একটি ঠিকানা দেয় যুবককে। সেখানেই গিয়ে তাঁকে দেখা করতে বলা হয়। যুবকের অভিযোগ, তিনি ওই বাড়িটিতে গেলে তাঁর সঙ্গে ৩জনের পরিচয় হয়। তারা তাঁকে একটি ঘরের ভিতর নিয়ে গিয়ে মারধর শুরু করে তাঁর কাছে থাকা সোনার আংটি-সহ গয়না লুঠপাট করে। যুবকের কাছে কয়েক হাজার টাকাও তারা লুঠ করে। শেষ পর্যন্ত অনলাইনেও একজনের ব‌্যাঙ্ক অ‌্যাকাউন্টে টাকা পাঠাতে বাধ‌্য হয় ওই যুবক। এভাবে ৬৫ হাজার টাকা ডাকাতি করা হয়। লুঠপাটের পর মারধর করে যুবককে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। তার পরই তিনি কড়েয়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

Advertisement

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে কলকাতা পুলিশ। মোবাইল নম্বরের সূত্র ধরেই কড়েয়া থানার আধিকারিকরা পূর্ব কলকাতার তিলজলা এলাকা থেকে ২জন ও কড়েয়া থেকে ১জনকে গ্রেফতার করেন। তাদের কাছ থেকে মোট ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশ বাকি টাকা ও গয়না উদ্ধারের চেষ্টা করছে। ধৃতদের জেরা করে পুলিশ জানতে পারে যে, কড়েয়া ও বেনিয়াপুকুর এলাকায় ডাকাতি ও লুঠপাটের জন‌্য ফাঁদ পাতত ওই Gay Gang-টি। তার জন‌্য প্রয়োজনে অল্প সময়ের জন‌্য তারা ঘরও ভাড়া নেয়। বিশেষ অ‌্যাপ ও ওয়েবসাইটের মাধ‌্যমেই যোগাযোগ করে তারা ফাঁদে ফেলত লোকজনদের। বন্ধুত্বের টোপ গিলে কেউ দেখা করতে এলেই ঘরের ভিতরে নিয়ে গিয়ে লুঠপাট চলত। ধৃতরা এর আগে কতজনের কাছ থেকে এই পদ্ধতিতে লুঠপাট বা ডাকাতি করছে, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement