For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিশ্বকাপ ট্রফি হাতে দেশে ফিরলেন রোহিতরা, বিমানবন্দরে সমর্থকদের উল্লাস

10:04 AM Jul 04, 2024 IST | Srijita Mallick
বিশ্বকাপ ট্রফি হাতে দেশে ফিরলেন রোহিতরা  বিমানবন্দরে সমর্থকদের উল্লাস
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ টি- ২০ বিশ্বকাপ নিয়ে দিল্লিতে নামলেন ভারতীয় ক্রিকেট দল।  ভোরে দিল্লি বিমানবন্দরে নামার পর তাঁদের দেখে উল্লাসে ফেটে পড়ে জনতা। শুধু হয়ে যায় উৎসব। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অজস্র সেই ভিডিও-ছবি। বর্তমানে রোহিতরা রয়েছেন দিল্লির আইটিসি মৌর্য হোটেলে।  সেখান থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ভারতীয় ক্রিকেট দল সাক্ষাৎ করবে।

Advertisement

এদিন হোটেলের সামনে  বাঁধনহারা উচ্ছ্বাস টিম ইন্ডিয়ার। দেদার নাচ বিশ্বকাপ ফাইনালে স্মরণীয় ক্যাচ নেওয়া সূর্যকুমার যাদব এবং রোহিত শর্মার। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎতের পরেই ভারতীয় দল বিশেষ বিমানে যাবে মুম্বইতে। তারপর রোহিত, কোহলিরা যাবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। সেই অনুষ্ঠানে বোর্ড সচিব জয় শাহের হাতে ট্রফি তুলে দেবেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। আগামী দুই বছর বিসিসিআইয়ের সদর দফতরেই থাকবে টি ২০ বিশ্বকাপের ট্রফি।

Advertisement

উল্লেখ্য, ২৯ জুন ছিল ভারতের কাছে খুবই গর্বের। প্রায় ১৭ বছর পর আইসিসি টি- ২০ বিশ্বকাপ জিতেছিল ভারত। তবে ঘূর্ণিঝড়ের কারণে বার্বাডোজ থেকে ফিরতে পারেনি ভারতীয় দল। অবশেষে বৃহস্পতিবার সকালে এয়ার ইন্ডিয়ার বিমানে করে দিল্লিতে নামল রোহিতেরা। ক্রিকেটারদের দেখতে পেয়েই জয়ধ্বনি দেওয়া শুরু করেন  সমর্থকরা। 

Advertisement
Tags :
Advertisement