For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেসিকে টপকে নয়া রেকর্ড রোনাল্ডোর

12:34 PM Feb 18, 2024 IST | Mainak Das
মেসিকে টপকে নয়া রেকর্ড রোনাল্ডোর
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আল নাসরের হয়ে গোল করে লিওনেল মেসিকে টপকে গেলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এতদিন ধরে পেনাল্টি ছাড়া গোলে মেসি ও রোনাল্ডো একই অবস্থানে ছিল। এবার মেসিকে ছাড়িয়ে গেলেন পর্তুগীজ ফুটবল তারকা।

Advertisement

ক্লাব ফুটবলে মেসি ও রোনাল্ডোর গোলের সংখ্যা ছিল ৭১৩টি করে। তবে শনিবার আল ফতেহর বিরুদ্ধে দূর থেকে গোল করে মেসির থেকে এগিয়ে গেলেন পর্তুগীজ তারকা। ৩৯ বছর বয়সি রোনাল্ডোর এখন গোল সংখ্যা ৭১৪টি। ইতিমধ্যে ক্লাব আর আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে মেসিকে ছাড়িয়ে গিয়েছেন রোনাল্ডো। ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে যেখানে রোনাল্ডোর গোলের সংখ্যা ৮৭৫টি, সেখানে মেসির গোলের সংখ্যা ৮২১টি। ক্লাব ফুটবল ও আন্তর্জাতিক ফুটবলকে যদি আলাদা আলাদা বিচার করা হয়, তাহলেও এই দুই ক্ষেত্রেই মেসির থেকে এগিয়ে রোনাল্ডো। ক্লাব ফুটবলে যেখানে মেসি করেছেন ৭১৫টি গোল, সেখানে রোনাল্ডো করেছেন ৭৪৭টি গোল। অন্যদিকে আন্তর্জাতিক ফুটবলে রোনাল্ডো যেখানে গোল করেছে ১২৮টি সেখানে মেসি গোল করেছে ১০৬টি।

Advertisement

শনিবার আল ফতেহর বিরুদ্ধে ১৭ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন রোনাল্ডো। গোলটি করে আল নাসরকে এগিয়ে দেন এই পর্তুগীজ তারকা। ২-১-এর ব্যবধানে ম্যাচটি জেতেন আল নাসর। আল ফতেহর বিরুদ্ধে এই জয়ের পর ২০টি ম্যাচ ৪৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আল নাসর।

Advertisement
Tags :
Advertisement