OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বেবি বাম্প নিয়েই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ রুনি মারার

২০২০ সালে পুত্রের জন্ম দেন রুনি। তাঁরা তাঁদের পুত্রের নাম জোয়াকিনের প্রয়াত ভাই, রিভার ফিনিক্সের নামে তার নামকরণ করেছিলেন, যিনি ১৯৯৩ সালে ২৩ বছর বয়সে ড্রাগের অতিরিক্ত সেবনে মারা যান।
07:28 PM Feb 19, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: হলিউডেও খুশির খবর। অভিনেত্রী রুনি মারা গর্ভবতী। অভিনেতা স্বামী জোয়াকিন ফিনিক্সের সঙ্গে তিনি দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। শুক্রবার সন্ধ্যায় চলমান বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে অভিনেত্রী প্রথম বেবি বাম্প সামনে এনেছেন। শুক্রবার সন্ধ্যায় জার্মানির বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে রুনি মারার নতুন ছবি লা কোসিনা (দ্য কিচেন) প্রিমিয়ার হয়েছীইল৷ এই অনুষ্ঠানের জন্য, ক্যারল অভিনেতা একটি অত্যাশ্চর্য কালো স্ট্র্যাপলেস গিভেঞ্চি গাউন পরেছিলেন। এবং তাঁর পোষাকের ফাঁক দিয়ে স্পষ্ট ছিল বেবি বাম্প।

জোয়াকিন ফিনিক্স এবং রুনি মারা ইতিমধ্যেই একটি ছেলে সন্তানের বাবা-মা। ২০২০ সালে পুত্রের জন্ম দেন রুনি। তাঁরা তাঁদের পুত্রের নাম জোয়াকিনের প্রয়াত ভাই, রিভার ফিনিক্সের নামে তার নামকরণ করেছিলেন, যিনি ১৯৯৩ সালে ২৩ বছর বয়সে ড্রাগের অতিরিক্ত সেবনে মারা যান। সম্প্রতি, রুনি তার লঞ্চলেফ্ট পডকাস্টে জোয়াকিনের সঙ্গে প্যারেন্টিং সম্পর্কে মুখ খুলেছেন৷ তিনি বলেন, "এটি একটি দুই-অভিনেতার ঘরের মতো মনে হয় না কারণ আমি প্রথম সাড়ে তিন বছর কাজ করিনি আমরা একসঙ্গে ছিলাম৷"

রুনি এবং জোয়াকিন একটি খুব ব্যক্তিগত দম্পতি, জোয়াকিন ফিনিক্স এবং রুনি মারা ২০১২ সালে স্পাইক জোনজ ফিল্ম হারের সেটে দেখা করেছিলেন। ছবিতে তার প্রাক্তন স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রুনি। পাওয়েল পাওলিকোভস্কির পরবর্তী থ্রিলার দ্য আইল্যান্ডে দেখা যাবে রুনি কে।

Tags :
rooney mara
Next Article