For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'RRR'-এর জয়, ৮৩ বয়সী জাপানি ভক্তের থেকে মূল্যবান উপহার পেলেন রাজামৌলি

সে এগুলো আমাদের উপহার দিয়েছে। এদিন স্ক্রিনিংয়ের বাইরে সে আমাদের এগুলো দেওয়ার জন্যে অপেক্ষা করছিল। তাঁর এমনি উপহার আমরা কখনো ভুলব না।
10:31 AM Mar 19, 2024 IST | Sushmitaa
 rrr  এর জয়  ৮৩ বয়সী জাপানি ভক্তের থেকে মূল্যবান উপহার পেলেন রাজামৌলি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রত্যেক বাবা-মাই সন্তানের সাফল্যে সবথেকে বেশি খুশি হয়। তেমনি প্রতিটি ফিল্ম নির্মাতারাও তাঁদের ছবি হিটের আশায় বসে থাকেন। যদি একবার তাঁর ফিল্ম হিট হয়ে যায়, তাহলে সে কেরিয়ারের অন্যতম মাইলফলক ছুঁয়ে ফেলে। যেমন ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত 'RRR', কিংবদন্তি পরিচালক Ss রাজামৌলির তৈরি এই ছবির বয়স ২ বছর হয়ে গেলেও এখনও এই ছবি নিয়ে সারা বিশ্বের ভক্তদের উন্মাদনার শেষ নেই। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তেলেগু সুপারস্টার জুটি রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগন-সহ একাধিক তাবড় তাবড় তারকারা। ছবিটি বিশ্বব্যাপী বক্সঅফিসে সফল তো হয়েইছে, পাশাপাশি ছবির গান 'নাটু নাটু' জিতে নিয়েছে অস্কার, গোল্ডেন গ্লোব সহ একাধিক মর্যাদাপূর্ণ পুরস্কার। এছাড়া বিদেশী তারকাদের কাছে ছবির খ্যাতি তারকামহলের কাছে অন্যতম প্রাপ্তি ছিল। ৫১৩ দিন ধরে ছবিটি চলছে জাপানের প্রেক্ষাগৃহে।

Advertisement

সেখানেও ছবিটি দর্শকদের কাছ থেকে একের পর এক প্রশংসা কুড়োচ্ছে। আর তা সশরীরে উপভোগ করার জন্যে সস্ত্রীক জাপানে রয়েছেন এসএস রাজামৌলি। আর তা করতে গিয়েই পরিচালক ও তাঁর স্ত্রী রামা রাজামৌলির সঙ্গে দেখা হয়ে গেল তাঁদের সবচেয়ে অনুগত জাপানি ভক্তের সঙ্গে। কারণ সেই ভক্তের বয়স ৮৩ বছর। শুধু তাই নয়, রাজামৌলি ভক্তের কাছ থেকে অরিগামি ক্রেনও উপহার পেলেন। আর তা নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন রাজামৌলি। রাজামৌলির পোস্ট অনুসারে, জাপানে প্রিয়জনদের সৌভাগ্য এবং স্বাস্থ্যের জন্য অরিগামি ক্রেন উপহার দেওয়ার রেওয়াজ রয়েছে। তিনি ১৮ মার্চ জাপানে Rrr-এর একটি বিশেষ স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন। তিনি লিখেছেন, "জাপানে, তারা অরিগামি ক্রেন তৈরি করে। আর সৌভাগ্য এবং স্বাস্থ্যের জন্য তাদের প্রিয়জনকে উপহার দেয়। এই ৮৩ বছর বয়সী মহিলা আমাদের আশীর্বাদ করার জন্য ১০০০ টি অরগেমি ক্রেন তৈরি করেছেন। সে এগুলো আমাদের উপহার দিয়েছে। এদিন স্ক্রিনিংয়ের বাইরে সে আমাদের এগুলো দেওয়ার জন্যে অপেক্ষা করছিল। তাঁর এমনি উপহার আমরা কখনো ভুলব না। উপহারটি ঘনিষ্ঠভাবে দেখলে নিজেকে, জুনিয়র এনটিআর এবং রাম চরণের বৈশিষ্ট্যযুক্ত একটি কার্ডও রয়েছে। সেখানে লেখা ছিল, আমি ৮৩ বছর বয়সী। আমি প্রতিদিন RRR-এর সঙ্গে নাচতে চাই। আমি একে একে বানিয়েছি। রাজামৌলি গারু, জাপানে স্বাগতম।"

Advertisement

'RRR'-এর অফিসিয়াল এক্স পেজ জাপানি দর্শকদের ছবিটির ৫১৩ তম দিনে মুক্তি উপভোগ করার একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে লেখা ছিল, "মূল থিয়েটার মুক্তির ৭৫২ তম দিনে এবং জাপান থিয়েটারে মুক্তির ৫১৩ তম দিনে, আমরা ৬০০০ কিলোমিটার দূরে আমাদের শহর হায়দ্রাবাদ, ভারত থেকে প্রেমের সাক্ষী হচ্ছি। এর থেকে ভাল আর কী হতে পারে?"

Advertisement
Tags :
Advertisement