For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যমজ সন্তানের জন্ম দিলেন রুবিনা দিলাইক, ছেলে না মেয়ে হল?

যমজ সন্তানের জন্ম দিলেন রুবিনা। কিন্তু অভিনেত্রী কিছুই জানান নি এই বিষয়ে। রুবিনা-অভিনব শুক্লা বিয়ের পাঁচ বছর পর বাবা-মা হলেন৷ শোনা যাচ্ছে, অভিনেত্রী যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছে।
03:51 PM Dec 17, 2023 IST | Sushmitaa
যমজ সন্তানের জন্ম দিলেন রুবিনা দিলাইক  ছেলে না মেয়ে হল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সবকিছুতেই নাটক! বলিউডে একের পর এক খুশির খবর! কেউ বিয়ে করছেন তো আবার কেউ মা হওয়ার সুখবর দিচ্ছেন। গত বছর থেকে বলিউডে একাধিক অভিনেত্রী মা হয়েছেন। কেউ বিয়ের ২ মাসের মধ্যে মা হচ্ছেন, আবার কেউ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার পর বিয়ের কথা ঘোষণা করছেন। আবার কেউ কেউ চুপচাপ থেকেই বাচ্চার জন্ম দিয়ে তা প্রকাশ্যে আনছেন। যেমনটা করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলাইক। তাঁর প্রেগনেন্সির গুঞ্জন উঠলেও তিনি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দিয়েছিলেন অনেক পরে।

Advertisement

তবে তিনি জানিয়েছিলেন, তিনি যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন। অবশেষে চলেও এলো সেই মাহেন্দ্রক্ষণ। যমজ সন্তানের জন্ম দিলেন রুবিনা। কিন্তু অভিনেত্রী কিছুই জানান নি এই বিষয়ে। রুবিনা-অভিনব শুক্লা বিয়ের পাঁচ বছর পর বাবা-মা হলেন৷ শোনা যাচ্ছে, অভিনেত্রী যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছে। যদিও এই দম্পতি এখনও পর্যন্ত এই সুসংবাদটি শেয়ার করেননি, অভিনেত্রীর প্রশিক্ষক জ্যোতি পাটিল কিছুক্ষণ আগে একটি পোস্টে বিষয়টি জানিয়েছেন, কিন্তু পরে তিনি সেই পোস্টটি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেন। জ্যোতি অভিনেত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, অভিনন্দন। কিন্তু এর পরে জ্যোতি পোস্টটি মুছে দেন। তাই ভক্তরা এখন রুবিনার থেকে যথাযথ নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করছেন।

Advertisement

এখনও পর্যন্ত, রুবিনা ডিলাইক এবং তার স্বামী অভিনব শুক্লা এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ দেননি। অপ্রত্যাশিতদের জন্যে, রুবিনা দিলাইক তার কেরিয়ার শুরু করেছিলেন সিরিয়াল 'ছোটি বহু' দিয়ে। এ ছাড়া তাঁকে দেখা গেছে 'খতরোঁ কে খিলাড়ি 12'-এ। তবে 'বিগ বস ১৩'-এর বিজয়ী হওয়ার পর রুবিনা জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ছোটি বহু থেকে তার ক্যারিয়ার শুরু করেন। তিনি অবিনাশ সচদেবার বিপরীতে রাধিকা শাস্ত্রী চরিত্রে অভিনয় করে এবং শো-এর সিক্যুয়েলে পুনরায় ভূমিকা পালন করে পরিচিতি লাভ করেন। ২০১২ সালে, তিনি সিমরান ওরফে 'স্মাইলি' চরিত্রে অভিনয় করেছিলেন; সাস বিনা সসুরালে গিল।

Advertisement
Tags :
Advertisement