OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৩৩ বছরে পা রুক্মিণীর, জন্মদিনে দেবের সঙ্গে কী প্ল্যান 'বার্থডে গার্ল'-এর

বলিউডেও বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সনক ছবির মাধ্যমে ডেবিউ করেছেন রুক্মিণী। বৃহস্পতিবার টলিউডের এই মিষ্টি নায়িকার জন্মদিন। বিশেষ দিনে কী প্ল্যান রুক্মিণীর?
04:06 PM Jun 27, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: আজ ২৭ জুন, টলিউড ডিভা রুক্মিণী মৈত্রর জন্মদিন। যাঁর আরেকটি পরিচয় সুপারস্টার তথা তৃণমূল সাংসদ দেবের প্রেমিকা। যদিও তাঁরা এখনও তাঁদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ঘোষণা করেননি। যাই হোক, ভক্তরা তো যা ভাবার ভেবেই নিয়েছেন। এখন শুধু তাঁদের বিয়ের অপেক্ষায় রয়েছেন ভক্তরা। চলতি মাসেই লোকসভা নির্বাচনের ফলফলে পশ্চিম মেদিনীপুরের ঘাটালের তৃতীয়বার সাংসদ হিসেবে নিযুক্ত হয়েছেন দেব। আর কাছের মানুষ হিসেবে অভিনেতার সকল কাজে তাঁর পাশে থাকেন রুক্মিণী। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে 'বুমেরাং' ছবিতে। যাতে প্রথমবার সুপারস্টার জিতের সঙ্গে দেখা গিয়েছে রুক্মিণী। ছবিতে তিনি মহিলা রোবট হিসেবে অভিনয় করেছেন।

তাঁর অভিনয়ও যথেষ্ট প্রশংসিত। শুধু রূপ নয়, পরতে পরতে তিনি বোঝান তিনি কতটা আত্মবিশ্বাসী! দেবের হাত ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন রুক্মিণী। প্রথমে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ব্যোমকেশের সত্যবতী হয়ে পর্দায় বাজিমাত করেছেন রুক্মিণী মৈত্র। মাঝে অবশ্য আবির চট্টোপাধ্যায়ের হাত ধরে ‘সুইজারল্যান্ড’এও অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র। মাত্র কয়েক বছর টলিউডে রাজত্ব করেই শীর্ষস্থানে পৌঁছে গিয়েছেন রুক্মিণী। তাঁর অভিনয় এতটাই ভক্তদের মনে যাদুর সৃষ্টি করেছে। তবে শুধু টলিউড নয়। বলিউডেও বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সনক ছবির মাধ্যমে ডেবিউ করেছেন রুক্মিণী। বৃহস্পতিবার টলিউডের এই মিষ্টি নায়িকার জন্মদিন। বিশেষ দিনে কী প্ল্যান রুক্মিণীর? কিন্তু সম্প্রতি দিল্লির সংসদ ভবনে দেব শপথ রেখেছেন। তবে তিনি এখনও কলকাতায় ফিরেছেন কিনা জানা নেই! তবে কি বিশেষ বান্ধবীর সঙ্গে অভিনয় করবেন না নায়ক? তবে শোনা হয়েছে, এবারের জন্মদিনটা একটু বিশেষভাবেই কাটাবেন রুক্মিণী।

বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক শপিং মলে বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে বুমেরাং ছবি দেখবেন অভিনেত্রী। এই ছবি ইতিমধ্যেই বক্স অফিসে রাজ করছে। এমনকী, শিশুরাও অভিনেত্রীর রোবট অবতার পছন্দ করেছে। তাই জন্মদিনের সকালটা তাদের সঙ্গেই কাটাবেন তিনি। কিন্তু দেবের সঙ্গে তাঁর কোনও প্ল্যান আছে কিনা, তা ফাঁস করতে চাননি অভিনেত্রী। তবে দেব যে সারপ্রাইজ প্ল্যান করবেন, তাতে কিন্তু কোনও সন্দেহ নেই। এখন শুধু সময়ের অপেক্ষা। ২০১৭ সালে মুক্তি পায় দেবের ‘চ্যাম্প’। এই ছবির মাধ্যমেই তাঁরা বাস্তবের পাশাপাশি পর্দাতেও সুপারহিট জুটি হয়ে যান। কিন্তু এখনও নিজেদের সম্পর্কের কথা ফাঁস করেননি দেব-রুক্মিণী।

Tags :
Rukmini Moitra
Next Article