OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হেলিকপ্টার থেকে নেমেই টাকার তৈরি 'কার্পেটে' হাঁটলেন প্রভাবশালীর প্রেমিকা, তারপর...

বিতর্কিত ভিডিওটি অনলাইন ব্যবহারকারীদের দ্বারা ব্যাপকভাবে নিন্দা করা হয়েছে, যারা এই কাজটিকে 'জঘন্য' বলে অভিহিত করেছেন।
02:00 PM Jun 27, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে টাকাই শেষ কথা বলে! টাকা থাকলে ভূতের বাবারও শ্রাদ্ধ হয়! প্রতিটি মানুষেরই স্বপ্ন টাকার গদিতে শুয়ে থাকা। বিশেষ করে, মেয়েরা চায় তাঁর স্বপ্নের পুরুষ তাঁকে টাকায় মুড়িয়ে রাখুক। বা সোনার গহনায় মুড়িয়ে রাখুক। তবে সব মেয়ের এমন চাহিদা থাকেনা। অনেকেই টাকার চাইতে ভালোবাসা কে বেশি প্রাধান্য দেয়। বা নিজের রোজগারের জীবন কাটাতে চায়। তবে টাকার গদিতে না শুতে পারলেও বেশি কয়েক বছর আগে টাকার বান্ডিলেন উপর হাঁটার দুর্ভাগ্য হয়েছিল রাশিয়ার জনপ্রিয় প্রভাবশালীর প্রেমিকার। আসলে ধনী ব্যক্তিরা তাদের ধনসম্পদ লোপাট করার জন্য সব ধরণের পাগলামি করে থাকে। যেমন ভারতীয় শিল্পপতি মুকেশ আম্বানিকে দেখলেই বোঝা যায়। ছোট ছেলের প্রাক-ওয়েডিং অনুষ্ঠানে টাকার বন্যা বয়েছে তাঁর। একবার নয় দুবার প্রাক-ওয়েডিং অনুষ্ঠান হয়েছে অনন্ত-রাধিকার।

বিদেশী শিল্পীরা দেশে এসে মাতিয়ে গিয়েছেন। এখনও তাঁদের বিয়ে বাকি, ইতিমধ্যেই অনন্ত-রাধিকার বিয়ের নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছে।যেখানে খোদ রূপোযষর মন্দিরের দৃষ্টান্ত পাওয়া গিয়েছে। যাই হোক, সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, একজন রাশিয়ান উদ্যোক্তা তাঁর গার্লফ্রেন্ডকে নগদ টাকার বান্ডিল দিয়ে হাঁটাচ্ছে। যদিও ভিডিওটি বেশ পুরোনো। কিন্তু এই ভিডিওটি নিয়ে এখন সোশ্যাল মিডিয়া তোলপাড়। বিতর্কিত ভিডিওটি অনলাইন ব্যবহারকারীদের দ্বারা ব্যাপকভাবে নিন্দা করা হয়েছে, যারা এই কাজটিকে "জঘন্য" বলে অভিহিত করেছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাশিয়ান উদ্যোক্তা এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সের্গেই কোসেনকো, যিনি মিস্টার থ্যাঙ্ক ইউ নামে পরিচিত অনলাইনে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রভাবশালী তাঁর গার্লফ্রেন্ডকে হেলিকপ্টার থেকে নামাচ্ছেন। এবং প্রেমিকার গ্র্যান্ড এন্ট্রান্সের জন্য নগদ টাকার বানাডিল বিছিয়ে রেখেছেন। এরপর সে টাকার বান্ডিলগুলি দিয়ে প্রেমিকের হাত ধরে হাঁটছেন। ভিডিওটির ক্যাপশনে তিনি তিনটি প্রেম-পূর্ণ ইমোজি দিয়েছেন। কিন্তু কার্পেট হিসেবে টাকার গদি বিছানো, বিষয়টি ইন্টারনেটে রীতিমতো বিতর্কের ঝড় তুলেছে। অনেকে দম্পতিকে "ধনের কুৎসিত প্রদর্শন" বলেছেন। কেউ কেউ বলেছেন, নোটগুলো জাল।

একজন ব্যবহার কারী লিখেছেন, ''আপনি অত্যন্ত ধনী হতে পারেন, তবে এটি এভাবে অর্থ ব্যয় করা বা নষ্ট করাকে সমর্থন করে না। পরিবর্তে, আপনি শত শত পরিবারকে উন্নতি করতে এবং হাজার হাজার ক্ষুধার্ত মানুষকে খাওয়াতে সহায়তা করতে পারেন।'' আরেকজন বলেছেন, ''এভাবে টাকার অপমান করা লজ্জাজনক।'' তৃতীয় একজন যোগ করেছেন, ''এভাবে অর্থের সঙ্গে আচরণ করা লজ্জাজনক।'' ইনস্টাগ্রামে, সের্গেই কোসেনকো নিজেকে একজন "স্রষ্টা" হিসাবে বর্ণনা করেছেন। গায়ক। সোশ্যাল প্রভাবশালী ইনস্টাগ্রামে ৪৩ মিলিয়ন অনুসরণকারীর অধিকারী। তিনি প্রায়শই ইনস্টাগ্রামে পোস্ট করেন, তার গার্লফ্রেন্ডের সঙ্গে তার সম্পর্ক, তার উদ্যোগ এবং ভ্রমণের দুঃসাহসিকতার ঝলক দেন। তবে এই প্রভাবশালীর বিরুদ্ধে এই বিতর্ক নতুন নয়. অতীতে অনলাইন স্টান্ট ভিডিওগুলির জন্য প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছিলেন তিনি৷ এর আগে ২০২১ সালে, একটি ভিডিওর জন্য তার বান্ধবীকে বেন্টলির ছাদে বেঁধে তিনি সমস্যায় পড়েছিলেন। একই বছর, মস্কো টাইমস অনুসারে, ইন্দোনেশিয়ার ছুটির দ্বীপে একটি পার্টি করার জন্য তাকে বালি থেকে বের করে দেওয়া হয়েছিল যা COVID-19 নিয়ম লঙ্ঘন করেছিল। তবে এখন যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখানো টাকার বান্ডিলগুলি নকল কিনা জানা নেই।

Tags :
Old Video Goes Viral AgainRussian Influencer Makes Girlfriend Walk On Carpet Of Cash
Next Article